শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘সালমানের সঙ্গে আবার কাজ হবে, এটাও আশা করিনি’

আপডেট : ২৯ নভেম্বর ২০২২, ১৩:৩৫

৩২ বছর লেগে গেল নতুন ছবিতে কাজ করতে! অথচ এই ভাগ্যশ্রী তত্কালীন সালমানদের পলিটিক্সেই তুমুল জনপ্রিয় ক্যারিয়ার থেকে ছিটকে পড়েন বলে কথা শোনা গিয়েছিল। এদিকে ক’দিন আগেই শোনা গিয়েছিল, সালমান খানের আসন্ন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ এ থাকছেন তার দুই প্রাক্তন নায়িকা ভাগ্যশ্রী এবং ভুমিকা চাওলা। এবার তার আসন্ন সিনেমা ‘টাইগার থ্রি’ এর ক্ষেত্রেও এমনটাই ঘটতে যাচ্ছে বলে শোনা যাচ্ছে।

মূলত ১৯৯১ সালে মুক্তি পেয়েছিল সালমান খান অভিনীত রোমান্টিক ঘরণার ছবি ‘লাভ’। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল ৮০’র দশকের বলিউড অভিনেত্রী রেবতিকে। সে সময় মুক্তি প্রাপ্ত এই ছবিটি দর্শকদের কাছে বেশ সমাদৃত হয়েছিল। বিশেষ করে ছবিটির ‘সাথিয়া তুনে ক্যায়া কিয়া’ গানটি আজও বিখ্যাত।

দীর্ঘ ৩২ বছর পর ‘লাভ’ ছবির অভিনেত্রী সেই রেবতির সঙ্গেই ‘টাইগার থ্রি’ ছবির মাধ্যমে আবারও স্ত্রিন শেয়ার করতে যাচ্ছেন সালমান, এমনটাই গুঞ্জন উঠেছে। সম্প্রতি রিয়েলিটি শো ‘বিগ বস’ সিজন ১৬’র মঞ্চে হাজির হয়েছিলেন বলিউড অভিনেত্রী কাজল ও রেবতি। তারা মূলত তাদের পরবর্তী সিনেমা ‘সালাম ভেঙ্কি’র প্রচারণার জন্য এসেছিলেন। যার পরিচালনায় রয়েছেন রেবতি।

ছবি: সংগৃহীত

সেই মঞ্চেই সালমান জানিয়েছেন তার ‘টাইগার থ্রি’ ছবিতে দেখা যাবে রেবতিকে। তবে ছবিতে তাকে কোন ভূমিকায় দেখা যাবে সে সম্পর্কে কিছু নিশ্চিত করেননি তিনি।

এদিকে ভাগ্যশ্রী জানান, ‘সালমানের সাথে আবার কাজ হবে এটাও আশা করিনি। সালমান যে এ সময়ে আমাদের সকলের খোঁজ নিচ্ছেন। একসাথে কাজের কথা ভাবছেন। এটাই সবচেয়ে আনন্দের। এই ভালবাসা আর পরিবারের বন্ধনটুকু আছে বলেই সালমান আজ ওর সাফল্যেও চুড়া ছুঁতে পেরেছে।’

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন