শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আয়োজকদের বিরুদ্ধে অভিযোগ নিয়ে থানায় সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী রাহা

আপডেট : ২৯ নভেম্বর ২০২২, ১৫:১৮

থাইল্যান্ড পাঠানোর নাম করে তার দেওয়া ৬ লাখ টাকা আয়োজকরা মেরে খেয়েছেন বলে অভিযোগ তুলেছেন ‘মিসেস ইউনিভার্সেস বাংলাদেশ-২০২২’ প্রতিযোগিতার ‘মিসেস এশিয়া বাংলাদেশ’ বিভাগে বিজয়ী খাদিজা আক্তার রাহা। এ ঘটনায় তিনি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডির বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান থানার উপপরিদর্শক মো. ফাইজুল হক।

গত রোববার সন্ধ্যায় সুন্দরী প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অপূর্ব ডটকমের মালিক অপূর্ব আবদুল লতিফ ও তার স্ত্রী আফসানা হেলালি ওরফে জোনাকির নামে গুলশান থানায় এ জিডি করেন। জিডি নম্বর ১৯৪৪/২৭-১১-২০২২।

ছবি: সংগৃহীত

জিডিতে রাহা উল্লেখ করেন, মিসেস এশিয়া নির্বাচিত হওয়ার পর ২০ নভেম্বর থেকে শুরু হওয়া থাইল্যান্ডে ‘মিসেস এশিয়া ইন্টারন্যাশনাল ২০২২’ অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল তার। সেখানে পাঠানোর কথা বলে অপূর্ব ডটকমের মালিক ও তার স্ত্রী ভিসা, বিমানভাড়া, খাওয়া-দাওয়া, থাকা ও অনুষ্ঠানের জন্য পোশাক কেনা বাবদ তার কাছ থেকে ছয় লাখ টাকা ও পাসপোর্ট নিয়েছেন। কিন্তু দিন যতই ঘনিয়ে আসছিল কোনো খবর পাচ্ছিলেন না তিনি। কোনো চূড়ান্ত সিদ্ধান্ত না দিয়ে আরও ১৪ লাখ টাকা দাবি করেন রাহার কাছে। আগের দেওয়া ৬ লাখ টাকা ফেরত চাইলে পান হুমকি। উপায়ন্তর না দেখে তিনি থানায় জিডি করেছেন।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন