শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ঝিনাইদহে ভাতিজার হাতে চাচি হত্যার অভিযোগ

আপডেট : ২৯ নভেম্বর ২০২২, ১৬:৪০

ঝিনাইদহের মহেশপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ভাতিজার মারপিটে চাচি রিজিয়া খাতুন (৫০) খুন হয়েছেন। উপজেলার ফতেপুর ইউনিয়নের পুরন্দপুর গ্রামে ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার পুরন্দপুর ভাটামতলা পাড়ার বারিক মণ্ডলের ছেলে জাহাঙ্গীর ও বাবলু মণ্ডলের আপন চাচা রমজান মণ্ডলের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল। বিরোধের জের ধরে শনিবার উভয়পক্ষে সংঘর্ষ হয়। এতে রমজানসহ কয়েকজন আহত হন। এ সময় উত্তপ্ত পরিস্থিতি শান্ত করতে রমজানের স্ত্রী রিজিয়া খাতুন এগিয়ে গেলে জাহাঙ্গীর ও বাবলু তাকে বেদম মারপিট করলে মাথায় গুরুতর আঘাত পায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে যশোর সেখানেও উন্নতি না হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার (২৯ নভেম্বর) ভোর রাতে তিনি মারা যান। নিহত রিজিয়া খাতুনের ভাই মিলু রহমান বাদী হয়ে মহেশপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

মহেশপুর থানার পরিদর্শক (তদন্ত) ইসমাইল হোসেন বলেন, ‘জমিসংক্রান্ত বিরোধের জের ধরে এই হত্যার ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। তদন্ত সাপেক্ষে ও ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।’

ইত্তেফাক/পিও