রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সিয়ামের থাপ্পড়ের প্রতিশোধ নিলেন সুনেরাহ (ভিডিও)

আপডেট : ২৯ নভেম্বর ২০২২, ১৮:৪৮

জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের চুম্বন-থাপ্পড় ইস্যুতে সরগরম ছিল সোশ্যাল মিডিয়া। বিষয়টি নিয়ে বেশ জলঘোলা হয়েছে। ভাইরাল সেই ভিডিওতে দেখা যায়, দর্শকসারিতে দাঁড়িয়ে কনসার্ট উপভোগ করছিলেন সিয়াম আহমেদ। তার পাশেই দাঁড়ানো ছিলেন সুনেরাহ। হঠাৎ নায়কের গালে চুমু দেন তিনি।

এমন কাণ্ডে মেজাজ হারান সিয়াম। কষে চড় মারেন সুনেরাহকে। এমনকি ধাক্কা দিয়ে দূরেও ঠেলে দেন তাকে। এরপরই সেখান থেকে চলে যান অভিনেত্রী।

এ প্রসঙ্গে সুনেরাহ গণমাধ্যমে জানিয়েছেন, সিয়াম সত্যিই চড়টা বেশ জোরে মেরেছে। চড় খেয়ে খুব ব্যথা পেয়েছি। এমনকি গালও কেটে গেছে। তবে কেউ ভুল বুঝবেন না। কারণ, এটি সিনেমার শুটিংয়ের অংশ ছিল। এতে আমাদের কোনো হাত নেই। ওখানে থাকা কোনো দর্শক ভিডিওটি ভাইরাল করে দিয়েছেন।

তবে চড় খেয়ে হজম করতে পারেননি সুনেরাহ। আর তাই প্রতিশোধ নিয়েছেন তিনি। দৃশ্যধারণের ফাঁকে ধারণ করা একটি ভিডিও আজ মঙ্গলবার সকালে ফেসবুকে পোস্ট করে সিয়াম লিখেছেন, ‘থাপ্পড়ের প্রতিশোধ’।

ভিডিওতে দেখা গেছে, সিয়ামের দুই হাত ধরে আছেন নির্মাতা দীপন আর সিয়ামের গালে একের পর এক থাপ্পড় কষাচ্ছেন সুনেরাহ। ভিডিও দেখা বোঝা যাচ্ছে, খোশ মেজাজেই আছেন তাঁরা। দৃশ্যধারণে ফাঁকে খুনসুটিতে সময় কাটছে তাঁদের। তার খানিকটা প্রকাশ্যে এল ভিডিওতে।

দীপংকর দীপন পরিচালিত‘অন্তর্জাল’ সিনেমায় জুটি বেঁধে বড় পর্দায় আসছেন সিয়াম ও সুনেরাহ। সরকারের আইসিটি বিভাগের উদ্যোগে নির্মিতব্য চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সিনেমার গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সংলাপ লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক দীপংকর দীপন।

ইত্তেফাক/বিএএফ