শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জমি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যার অভিযোগ

আপডেট : ২৯ নভেম্বর ২০২২, ১৮:৫৯

বরিশালে পারিবারিক কলহের জেরে শেখ ইকবাল কবির (৬০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। সোমবার (২৮ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা হয়। কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) হরিদাস নাগ বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহত শেখ ইকবাল কবির নগরীরর পলাশপুরের বৌ বাজার এরাকার মৃত শেখ দেলোয়ার হোসেনের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, পারিবারিক বিষয় নিয়ে সোমবার রাত সাড়ে ৯টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। রাত ১০টার দিকে বাসার ছাদে বসা ছিলো স্বামী ইকবাল। এ সময় পেছন থেকে ইকবালকে বটি দিয়ে এলোপাথাড়ি কুপিয়েছে জাফরিন আরা পপি। তখন ইকবালের চিৎকার শুনে স্বজনরা উদ্ধার করে ঢাকায় নেওয়ার পথে মৃত্যু হয়।

কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) হরিদাস নাগ বলেন, নিহতের লাশ বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রী পপি স্বীকার করেছে জমি ও ভবন তার নামে লিখে না দেওয়া নিয়ে ঝগড়া হয়। এর জেরে ক্ষিপ্ত হয়ে স্বামীকে কুপিয়ে হত্যা করেছে। 

কাউনিয়া থানার ওসি আব্দুর রহমান মুকুল বলেন, গুরুতর অবস্থায় ইকবালকে অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার পথে মৃত্যু হয় তার। ঘটনার পর ঘাতক স্ত্রী জাফরিন আরা পপিকে (৪০) আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে হত্যায় ব্যবহৃত বটি।

ইত্তেফাক/বুখারী/পিও