রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ফুটবলের কোনো সীমানা নেই, এটি তারই বার্তা: নসরুল হামিদ

আপডেট : ৩০ নভেম্বর ২০২২, ১৩:২৪

সম্প্রতি মেসির হাতে বাংলাদেশের পতাকার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। আর্জেন্টিনার ঘরোয়া ফুটবল লীগ থেকে শুরু করে জাতীয় দলের খেলোয়াড়ও ছবিটি শেয়ার করেছেন।

'ভার্চুয়াল উপহার' হিসেবে এডিট করা ছবিটি বাংলাদেশি অসংখ্য ভক্তের প্রতি ভালোবাসার প্রতিদান হিসেবে দেখা হচ্ছে। যা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন মেসিভক্তরা।

ভাইরাল হওয়া এই ছবিটি অনেকেই নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করছেন। কৃতজ্ঞতা জানাচ্ছেন আর্জেন্টিনার প্রতি। তাদের মধ্যেই একজন ঢাকা-৩ আসনের সংসদ সদস্য, বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ছবিটি শেয়ার করে প্রতিমন্ত্রী লিখেছেন, ‘ইন্টারনেটে সারা বিশ্বের মানুষ দেখছে বাংলাদেশের পতাকা হাতে ছুটছে মেসি। আর্জেন্টিনার ঘরোয়া ফুটবল লীগসহ জাতীয় দলের বেশ কয়েকজন খেলোয়াড় এমন একটি ছবি তাদের ভেরিফায়েড ফেসবুক এবং টুইটার একাউন্টে শেয়ার করেছেন। যা মুহুর্তে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।’

তিনি লিখেছেন, ‘বাংলাদেশের অসংখ্য ভক্তের ভালোবাসার প্রতিদান এভাবেই দিচ্ছে আর্জেন্টিনা। ছবিটি এডিট করা হলেও পোস্টগুলো নিঃসন্দেহে অরিজিনাল। ফুটবলের কোনো সীমানা নেই, এটি তারই সুন্দর বার্তা।’

ইত্তেফাক/এসকে

এ সম্পর্কিত আরও পড়ুন