শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মালাইকার মা হওয়ার খবরে মুখ খুললেন অর্জুন

আপডেট : ০১ ডিসেম্বর ২০২২, ১৬:৫৫

চলতি বছরের শুরুতে গুঞ্জন উঠেছিল এবারের শীতে গাঁটছড়া বাঁধবেন বলিউডের অন্যতম আলোচিত তারকা জুটি মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। তারমধ্যেই বুধবার (৩০ নভেম্বর) সকালে হঠাৎ রটে যায় অন্তঃস্বত্তা হয়ে পড়েছেন মালাইকা!

অর্জুন কাপুরের সঙ্গে নাকি প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন এই অভিনেত্রী। কাছের বন্ধুদের সে খবর দিয়েছেন লন্ডন ভ্যাকেশনের সময়। যার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এই খবর।

অবশেষে মালাইকার প্রেগন্যান্সির খবর নিয়ে মুখ খুললেন তার পরিবারের এক সদস্য। জানালেন, ‘এটা সত্যি নয়। এটা পুরোপুরিই গুজব।’

মালাইকা অরোরা ও অর্জুন কাপুর

মালাইকাকে নিয়ে রটে যাওয়া এই খবরের প্রেক্ষিতে ইতোমধ্যেই মুখ খুলেছেন অর্জুন কাপুর। একটি খবরের স্ক্রিনশর্ট শেয়ার করে ক্ষোভও প্রকাশ করেছেন এই অভিনেতা।

ইনস্টাগ্রাম স্টোরিতে এই অভিনেতা লিখেন, ‘এটি খুবই নিম্নমানের কাজ। সংবেদনশীল, অনৈতিক ও বাজে খবর প্রকাশ করে যাচ্ছেন। এই সাংবাদিক নিয়মিত এ ধরনের খবর লিখছেন। এ ধরনের মিথ্যা খবর আমরা এড়িয়ে যেতে পারি।’

মালাইকা অরোরা ও অর্জুন কাপুর

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। অবশেষে ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত।

মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন-মালাইকার প্রেমের সম্পর্ক শুরু হয়।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন