রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

এবার ইসলামি গানের মডেল মিশা সওদাগর 

আপডেট : ০২ ডিসেম্বর ২০২২, ০৫:০৩

তিন দশকেরও বেশি সময় ধরে বড় পর্দায় বিভিন্ন চরিত্রে দর্শক মাতাচ্ছেন মিশা সওদাগর। চলচ্চিত্র ক্যারিয়ারে ৯০০’রও বেশী চলচ্চিত্রে অভিনয় করেছেন। শুরুতে রাজীব, হুমায়ূন ফরীদ, মিজু আহমেদ, আহমেদ শরীফ, নাসির খানদের সাথে দ্বিতীয় ভিলেন হিসেবে অভিনয় করলেও অচিরেই তিনি বাংলা চলচ্চিত্রে প্রধান ভিলেন হিসেবে নিজের অবস্থান পাকাপোক্ত করেন।

পর্দায় মিশা সওদাগরকে খল চরিত্রে বেশি দেখা গেলেও বাস্তব জীবনে তার উল্টো এই অভিনেতা। সংসার-ধর্ম নিয়ে বেশ ব্যস্ত থাকেন তিনি। এবার ইসলামি গানের মডেল হলেন মিশা।

ছবি- সংগৃহীত

রফিকুল ইসলাম তাওহিদের কথায় ‘মইরা গেলে ফিইরা আসে না’ শিরোনামে গানটির সুর করাসহ  কণ্ঠ দিয়েছেন জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরবের শিল্পী মুহাম্মদ বদরুজ্জামান।
ভিডিও নির্মাণ করেছেন ইয়ামিন এলান।

সম্প্রতি গাজীপুরের পুবাইলের মনোরম লোকেশনে এর ভিডিওর দৃশ্যধারণ করা হয়েছে। আর বৃহস্পতিবার (১ ডিসেম্বর) ইসলামি সংগীতটি প্রকাশ করা হয়েছে।  

প্রথমবারের মত ইসলামি সংগীতে অভিনয় করা প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, আমি বরাবরই ধর্মীয় আয়োজনগুলোতে থাকার চেষ্টা করি। ধর্মীয় বিধি-বিধানও মেনে চলার চেষ্টা করি। সেইদিক থেকে এ কাজটি করার জন্য আগ্রহী হয়েছি। আমার এ কাজটি দেখে যদি একজন মানুষের ভেতরও সৎভাবে বাঁচার ইচ্ছে জাগে তাহলে অমি সার্থক।

ইত্তেফাক/এমএএম