শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন তাসনিয়া ফারিণ

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২২, ১৫:১২

শপিংমলে কেনাকাটা করতে গিয়ে আহত হয়েছেন এ সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। শুক্রবার (২ ডিসেম্বর) রাতে রাজধানীর কুড়িল এলাকার একটি বিপণিবিতানের চলন্ত সিঁড়িতে দুর্ঘটনাটি ঘটে। তবে আজ শনিবার দুপুরে ফারিণ জানিয়েছেন, তার অবস্থা এখন ভালো। আপাতত তিনি বাড়িতেই বিশ্রমে আছেন।

জানা গেছে, বাবার সঙ্গে শপিং করছিলেন তিনি। বিপণিবিতানের নিচতলা থেকে দোতলায় উঠতে গিয়ে চলতি সিঁড়িতে দুর্ঘটনাটি ঘটে। চলন্ত অবস্থায় সিঁড়ির একটি রড বের হয়ে ফারিণের পায়ে আঘাত করে। এতে রডটি তার পায়ের মাংসে ঢুকে যায়। এতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে তার। দুর্ঘটনার পর অভিনয়শিল্পীকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়।

এ দুর্ঘটনার পর খবর পেয়ে ছোট পর্দার কয়েকজন পরিচালক সেখানে হাজির হন। সেখানে পরিচালক মোহাম্মদ মোস্তফা কামাল রাজও ছিলেন।

তিনি বলেন, আমি এখন হাসপাতালে আছি। বেশ গুরুতর আহত হয়েছেন ফারিণ। দুই পায়েই আঘাত লেগেছে, ক্ষত হয়েছে। হাসপাতালে চিকিৎসা চলছে। তবে এখন ভালো আছেন তিনি।

তাসনিয়া ফারিণ

আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পাবে ফারিণ অভিনীত আলোচিত ওয়েব সিরিজ ‘কারাগার’র দ্বিতীয় কিস্তি। চলতি মাসেই ‘আরও এক পৃথিবী’ দিয়ে বড় পর্দায় অভিষেক হওয়ার কথা রয়েছে অভিনেত্রীর। কিন্তু সিনেমাটির মুক্তি পিছিয়ে গেছে।

ইত্তেফাক/বিএএফ