শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

চৌদ্দগ্রামে পাভেল হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার

আপডেট : ০৪ ডিসেম্বর ২০২২, ১৩:৪৪

কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোর গ্যাংয়ের হাতে খুন হওয়ায় পাভেল হত্যার মামলার চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (৪ ডিসেম্বর) ভোরে ঢাকার সূত্রাপুর থেকে তাদের গ্রেপ্তার করে চৌদ্দগ্রাম থানা পুলিশ।

নিহত মাইনুল ইসলাম পাভেল(১৮) উপজেলার গুণবতী ইউনিয়নের ফুলের নাওড়ি গ্রামের প্রবাসী নুরুল ইসলামের ছেলে।

গ্রেপ্তাররা হলেন- ফেনী সদর থানার গজারিয়া কান্দি(শর্শদী) গ্রামের ফারুক আহাম্মদের ছেলে আবু হুরাইরা(১৯), আলকরা ইউনিয়নের কুলাসার গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে মো. সালমান হোসেন(২২), একই গ্রামের রবিউল হক জানু মিয়া ছেলে নাইমুল হক রাকিব(১৯) ও আলকরা ইউনিয়নের ধোপাখিলা গ্রামের সামছুল হকের ছেলে নাজিমুল হক জয়(১৯)।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা জানান, উপজেলার আলকরায় কিশোর গ্যাংয়ের হাতে খুন হওয়ায় পাভেল হত্যার মামলার আসামিদের গ্রেপ্তারের জন্য থানা পুলিশের কয়েকটি টিম বিভিন্ন স্থানে অভিযান চালায়। এর ধারাবাহিকতায় রোববার ভোর অভিযান চালিয়ে রাজধানীর সূত্রাপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

জেলা পুলিশ সুপার কার্যালয়ে গ্রেপ্তার আসামিদের নিয়ে রোববার সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে জানান ওসি। 

১ ডিসেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় কিশোর গ্যাংয়ের হামলায় কলেজছাত্র মাইনুল ইসলাম পাভেল নিহত হন। হামলায় আরও ৪ জন আহত হন। ওই রাতে পুলিশ লাশ উদ্ধার করে এবং শুক্রবার ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা করা হয়।

ইত্তেফাক/আরএজে