শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নারায়ণগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

আপডেট : ০৪ ডিসেম্বর ২০২২, ১৮:১২

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার (৪ ডিসেম্বর) সকালে ভুক্তভোগী গৃহবধূ ২ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করলে পুলিশ আসামিদের গ্রেফতার করে। পুলিশ (তদন্ত কর্মকর্তা) ফজলুল হক এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলো, দাইরাদী গ্রামের রমজান (৩৫) ও ছামু (২৫)। রমজান ওই এলাকার মৃত ফাইজুলের ছেলে ও ছামু একই এলাকার সাহার ছেলে।

আড়াইহাজার থানার (তদন্ত) ফজলুল হক জানান, ভুক্তভোগীর স্বামী টেক্সটাইল মিলের শ্রমিক। প্রতিদিনের মতো ২৬ নভেম্বর রাত দশটার দিকে নাইট ডিউটি করতে বাড়ি থেকে বের হয়। ফাঁকা বাড়িতে একা পেয়ে রমজান ও ছামু ঘরে প্রবেশ করে। তাকে প্রাণনাশের হুমকি দিয়ে দুই হাত বেঁধে ছামুর সহযোগিতায় রমজান জোরপূর্বক ভুক্তভোগীকে ধর্ষণ করে ওই গৃহবধূকে। এতে সে অজ্ঞান হয়ে পড়লে আসামিরা পালিয়ে যায়। বাড়িতে এসে ভুক্তভোগীর স্বামী নাকে মুখে পানি দিয়ে তার জ্ঞান ফেরায়। পরে স্বামীকে বিস্তারিত জানালেও মান-সম্মানের চিন্তা করে ঘটনাটি গোপন রাখে। পরবর্তীতে আসামিরা মামলা না করার জন্য বিভিন্নভাবে হুমকি দিতে থাকে। 

উপায় না পেয়ে রোববার সকালে ভুক্তভোগী বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। মামলা দায়েরের পরপরই তথ্য প্রযুক্তির সাহায্যে আসামিদের অবস্থান নিশ্চিত করে উপজেলার খাসেরকান্দী এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।

ইত্তেফাক/বুখারী/পিও