রোববার, ১৬ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

নতুন রূপে ফিরছেন পপি!

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২২, ১৪:৪১

২০১৯ সালে জনপ্রিয় নায়িকা পপি অভিনীত সর্বশেষ সিনেমা ‘দ্য ডিরেক্টর’ মুক্তি পায়। এরপর দীর্ঘদিন ধরে সিনেমা থেকে অনেক দূরে ছিলেন। মাঝখানে গুঞ্জন ওঠে তিনি মা হয়েছেন। পপি কোথায় আছেন এ বিষয়ে কোনো তথ্য না থাকার মাঝেই এ বছরের শুরুতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আগে এক ভিডিও বার্তা প্রকাশ করেন পপি। তারপর থেকে আবারও লাপাত্তা পপি।

ভক্তদের জন্য সুখবর হলো- তিন বছর পর পর্দায় দেখা মিলবে পপির। আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে পপি অভিনীত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমা।

‘ডাইরেক্ট অ্যাটাক’ ছবির পরিচালক সাদেক সিদ্দিকী বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, ‘আমরা সিনেমাটি নিয়ে দু–তিন দিনের মধ্যেই প্রচারে যাব কিন্তু কোনোভাবেই পপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সে আর ছবি করবে কি না, সেটাও জানি না। সিনেমার নায়িকা প্রচারে না থাকলে হয়? পপি ছাড়া এখনো আমরা কিছুটা সিদ্ধান্তহীনতায় আছি। শেষ মুহূর্তে সে থাকবে কি না, সেটা জানা দরকার।’

চিত্রনায়িকা পপি। ছবি: তারভীর আহমেদ

তিনি জানান, “ডাইরেক্ট অ্যাটাক” সিনেমার গল্প ও চিত্রনাট্য করেছেন কমল সরকার। সিনেমায় পপির নায়ক আমিন খান। এতে আরও অভিনয় করেছেন ইমন, শিরিন শিলা প্রমুখ।

পরিচালক জানান, তিন বছর আগে ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমার শুটিং শুরু হয়েছিল। তখন সিনেমাটির নাম ছিল ‘সাহসী যোদ্ধা’। করোনাভাইরাস মহামারির মধ্যে সিনেমাটির শেষ লটের শুটিং শেষ হয়। এক বছর আগেই সিনেমাটি সেন্সর সনদ পেয়েছে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন