শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

শ্রাবন্তীর বিরুদ্ধে তৃতীয় স্বামীর মামলা, হতে পারে জেল

আপডেট : ০৬ ডিসেম্বর ২০২২, ১৪:২৭

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি বরাবরই সিনেমার বাইরে তার জীবনযাপন নিয়ে আলোচনায়। ফের খবরের শিরোনাম হয়েছেন তিনি। আবারও মামলা দায়ের করেছেন তৃতীয় স্বামী  রোশান সিং। আদালতে মিথ্যা সাক্ষী দেওয়ার অভিযোগ এনে এই অভিনেত্রীর নামে মামলা করেন  রোশান।

জানা গেছে, সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা করেছেন রোশানের আইনজীবী। এটিকে ‘পার্জারি’ মামলা বলা হয়।

গতবছর রোশানের বিরুদ্ধে বিবাহবিচ্ছেদ ও ভরণপোষণের জন্য মামলা করেন শ্রাবন্তী। এই সময় ভরণপোষণ বাবদ মাসিক সাত লাখ রুপি দাবি করেন তিনি। কিন্তু মামলার সময় শ্রাবন্তী নিজের আয়-ব্যয়ের যে হিসাব দেখিয়েছেন, তা সঠিক নয় বলে পাল্টা মামলা করেন রোশান।

রোশান সিং ও শ্রাবন্তী চ্যাটার্জি

তিনি জানান, শ্রাবন্তী নির্বাচনে প্রার্থী হওয়ার সময় যে আয়-ব্যয়ের হিসাব দেন, সেই হিসাবের সঙ্গে এই মামলায় দেওয়া হিসাবের মিল নেই।

মামলাটিতে যে সাক্ষ্য দেওয়া হয়েছে, তা মিথ্যা ও বানোয়াট। এমন অভিযোগ এনে আদালতে অভিনেত্রীর নামে মামলা করলেন রোশান।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, এই অভিযোগ যদি সত্য প্রমাণিত হয়, তাহলে শ্রাবন্তীর জেলও হতে পারে। ১৬ ডিসেম্বর আলীপুর আদালতে এই মামলার পরবর্তী শুনানি।

শ্রাবন্তী চ্যাটার্জি

২০১৯ সালে ভালোবেসে রোশানকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। কিছুদিন পর থেকেই তাদের বনিবনা হচ্ছিল না। গত বছর বিবাহবিচ্ছেদ চেয়ে মামলা করেন শ্রাবন্তী। মামলাটি এখনও চলছে।

২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু। এরপর ২০১৬ সালে প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। কিন্তু বছর পার না হতেই তাদেরও বিচ্ছেদ হয়। তৃতীয় বিয়ের মামলা নিষ্পত্তি না হওয়ায় কাগজে-কলমে রোশান-শ্রাবন্তী এখনও স্বামী-স্ত্রী।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন