শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ছাত্রলীগকে অপপ্রচারের ‘উপযুক্ত জবাব’ দিতে বলেছেন শেখ হাসিনা

আপডেট : ০৬ ডিসেম্বর ২০২২, ১৬:২৮

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বাংলাদেশ ছাত্রলীগের নেতা-কর্মীদের সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচারের উপযুক্ত জবাব দিতে বলেছেন। বাসস।

তিনি বলেন, ছাত্রলীগের নেতা-কর্মীদের বলছি, ডিজিটাল বাংলাদেশের সুবিধা ব্যবহার করে সামাজিক যোগাযোগমাধ্যমে আমাদের বিরুদ্ধে অপপ্রচারের উপযুক্ত জবাব দিতে হবে।

ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন। ছবি: ফোকাস বাংলা

মঙ্গলবার (৬ ডিসেম্বর) ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এ সমাবেশ চলছে।

বিএনপি-জামায়াত অপপ্রচার চালাচ্ছে জানিয়ে ছাত্রলীগের নেতা-কর্মীদের প্রতি এর জবাব হিসাবে 'বিএনপি-জামায়াতের অপকর্ম এবং ভোট কারচুপি'র বিষয়ে অনলাইনে তথ্য সরবরাহ করার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী।

ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন। ছবি: ফোকাস বাংলা

ব্যাংকে পর্যাপ্ত টাকা আছে জানিয়ে শেখ হাসিনা বলেন, আমি বাংলাদেশ ব্যাংকের গভর্নরের সাথে কথা বলেছি, অর্থমন্ত্রীর সাথে কথা বলেছি। তারা জানিয়েছেন, আমাদের প্রতিটি ব্যাংকে পর্যাপ্ত টাকা রয়েছে। আমাদের কোনো সমস্যা হবে না। আপনারা কেউ গুজবে কান দেবেন না।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ৪ জাতীয় নেতা, মুক্তিযুদ্ধের শহীদ ও নির্যাতিতদের স্মরণ করে প্রধানমন্ত্রী তার বক্তব্য শুরু করেন। তিনি বলেন, বিজয়ের মাসে ছাত্রলীগের সম্মেলন হচ্ছে। ছাত্রলীগের সব নেতা-কর্মীকে বিজয়ের মাসের অভিনন্দন জানাচ্ছি। কারণ, এ দেশের প্রতিটি সংগ্রামেই ছাত্রলীগের অবদান রয়েছে।

ইত্তেফাক/এসকে