বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কোনটা আসল গোবিন্দা আর কোনটা নকল, বোঝা বড় দায়

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২২, ১৪:১১

কথায় আছে, একজনের মানুষের মতো দেখতে আরও নাকি ছয়জন মানুষ পৃথিবীতে আছে। ব্যাপরাটা যে শুধুই লোকমুখে প্রচারিত তাই নয়, এর কিছু বিশেষ কারণও আছে। এরকমই বেশ কিছু বলিউড তারকা আছেন যাদের লুক-অ্যালাইককে দেখলে অবাক হবেন যে কেউ। সম্প্রতি খুঁজে পাওয়া গেছে সুপারস্টার গোবিন্দ’র মতো হুবহু দেখতে একজনকে।

এদিন পাশাপাশি দাঁড়িয়ে ছবিও তুললেন এই দুই কপি ক্যাট। ছবিগুলো প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়‌ সোশ্যাল মিডিয়ায়। মানুষ তো হতবাক বটেই তারচেয়েও বেশি হতবাক খোদ গোবিন্দই। এমনকি কোনাটা আসল গোবিন্দা আর কোনটা নকল তাই পার্থক্য করতে পারছেন না মানুষজন।

ছবি: সংগৃহীত

সম্প্রতি স্ত্রী সুনিতাকে নিয়ে বিমানবন্দরে হাজির হন গোবিন্দ। আর সেখানেই হুবহু নিজের প্রতিমূর্তি দেখে অবাক হয়ে যান ‘হিরো নাম্বার ওয়ান’। এতটাও মিল যে কারোর মধ্যে থাকতে পারে তা বিশ্বাসই করতে পারছেন না তিনি। তবে অবাক হলেও নিজের লুক অ্যালাইককে উষ্ণ অভ্যর্থনা জানাতে ভুললেন না এই সুপারস্টার।

ভাইরাল এই ছবিগুলোতে দেখা যাচ্ছে, গোবিন্দ’র এই ডামি কপি অভিনেতাকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানাচ্ছেন। কোনো ছবিতে দেখা যাচ্ছে তিনি গোবিন্দর পা ছুঁয়ে প্রণাম করছেন। নিজের তারকা হামশলকে দেখে তিনি যে কতটা উচ্ছসিত তা এই ছবিগুলো দেখলেই বোঝা যায়। গোবিন্দও কথা বললেন নিজের লুক অ্যালাইকের সঙ্গে।

বলিউড অভিনেতা গোবিন্দের নকল

ওই ব্যক্তির মুখের আদল, চোখের চাহনি, চোয়ালের গড়ন দেখে গোবিন্দা বলে ভুল করবে যে কেউ। এখন এই ছবিগুলো দেখে আপনিও আসল-নকল চিনতে না পারেন তাহলে জানিয়ে দিই, কালো পোশাক পরিহিত ব্যক্তিটি আসল গোবিন্দা এবং যিনি গোলাপী সুট পরে রয়েছেন তিনি হলেন অভিনেতার কপি-ক্যাট।

ইত্তেফাক/বিএএফ