শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ইনজুরির গুঞ্জন উড়িয়ে দিলেন ডি পল

আপডেট : ০৮ ডিসেম্বর ২০২২, ১২:৫৮

কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বের পর নক-আউট পেরিয়ে সামনে এখন কোয়ার্টার ফাইনাল। আগামীকাল শুক্রবার (৯ ডিসেম্বর) শুরু হচ্ছে শেষ আটের মাঠের লড়াই। কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় ম্যাচে কাল নেদারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। আর আর্জেন্টাইনদের এই ম্যাচের আগেই গুঞ্জন ছড়িয়েছে মিডফিল্ডার রদ্রিগো ডি পলের মাঠে নামা নিয়ে।

গুঞ্জন ছিলো, হ্যামস্ট্রিংয়ে অস্বস্তি অনুভব করায় কোয়ার্টার ফাইনালে ডাচদের বিপক্ষে মাঠে নামা হবে না ডি পলের। তবে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে এবার ডি পল নিজেই জানালেন, সবকিছু ঠিকই রয়েছে, কোয়ার্টারে মাঠে নামবেন তিনি। 

কোয়ার্টারে মাঠে নামার আগে বুধবার (৭ ডিসেম্বর) কাতার বিশ্ববিদ্যালয় মাঠে অনুশীলন করে আর্জেন্টিনা দল। সেখানেই সতীর্থদের সঙ্গে ওয়ার্ম-আপ করলেও ফুটবল অনুশীলন করেননি ডি পল। সেই থেকেই গুঞ্জন ছড়িয়ে পড়ে হ্যামস্ট্রিংয়ে অস্বস্তির কারণেই অনুশীলন করেননি ডি পল।

কোয়ার্টার ফাইনালে না খেলার গুঞ্জনের মধ্যেই নিজের ইন্সটাগ্রামে অনুশীলনের একটি ছবি পোস্ট করে ডি পল জানান, ‘সবকিছু ঠিক আছে। আমরা ঠিকমতো কাজ চালিয়ে যাচ্ছি। আরও একটি ফাইনালের জন্য ভালমতো তৈরি হচ্ছি। চলো আর্জেন্টিনা, একসঙ্গে সামনে এগিয়ে যাই।’

বাংলাদেশ সময় আগামীকাল শুক্রবার (৯ ডিসেম্বর) দিবাগত রাত ১টায় লুসাইল আইকনিক স্টেডিয়ামে নেদারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। 

ইত্তেফাক/এসএস

এ সম্পর্কিত আরও পড়ুন