মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘ঈগল’ নিয়ে উচ্ছ্বসিত সারা!

আপডেট : ০৮ ডিসেম্বর ২০২২, ১৪:৪৬

দক্ষিণী সিনেমার দাপটে এরইমধ্যে একাধিক বলিউড তারকার দক্ষিণমুখী হচ্ছেন। এমনকি বলিউড সিনেমায় নিয়মিত যুক্ত হচ্ছেন দক্ষিণী তারকা থেকে শুরু করে কলাকুশলীরা। সেই তালিকায় এবার যুক্ত হলেন কেজিএফ খ্যাত অ্যাকশন ডিরেক্টর জুটি আনবু-আরিভু। টাইগার শ্রফ ও সারা আলী খানের আসন্ন সিনেমা ‘ঈগল’ সিনেমায় অ্যাকশন ডিরেক্টরের কাজ করবেন তারা।

জগন শক্তি পরিচালিত বিগ বাজেটের এই সিনেমাটিতে তাদের অন্তর্ভুক্তি নিয়ে দারুণ উচ্ছ্বসিত সারা। তিনি বলেন, ‘প্রথমত, দারুণ দুটি চরিত্র প্লে করছি আমি আর টাইগার। এমনিতে সিনেমাটি ঘিরে দর্শকদের কৌতুহল ছিল। সেই সঙ্গে কেজিএফের মতো সিনেমার কলাকুশলী আমাদের সঙ্গে কাজ করবেন। বিষয়টি নিয়ে সত্যি আমি উচ্ছ্বসিত।

সারা আলী খান

অন্যদিকে দর্শকরা টাইগারের অ্যাকশন দৃশ্য দেখার জন্য মুখিয়ে থাকেন। দক্ষিণী অ্যাকশন ডিরেক্টররা তার অ্যাকশন দৃশ্যগুলো আরও নিখুঁতভাবে ফুটিয়ে তুলবেন বলে আমার বিশ্বাস রয়েছে। সব মিলিয়ে বলা চলে, ক্যারিয়ারের সেরা সিনেমা হবে ঈগল।’

জানা গেছে এরইমধ্যে সিনেমাটি অ্যাকশন দৃশ্যগুলোর শুটিং শুরু হয়েছে। বিগ বাজেটে দৃশ্যগুলোর জন্য সেটও নির্মাণ করেছেন নির্মাতা। ‘ঈগল’ ছাড়াও প্রায় হাফ ডজন সিনেমার কাজ নিয়ে বর্তমানে ব্যস্ত আছেন সারা।

ইত্তেফাক/বিএএফ