শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘ব্রাজিল-আর্জেন্টিনাকে সেমিফাইনালে দেখতে চাই’

আপডেট : ০৮ ডিসেম্বর ২০২২, ১৬:০১

আমি ব্রাজিল সাপোর্ট করি। ব্রাজিলের খেলাটা দেখা হয়, কারণ ওদের খেলার আলাদা স্টাইল আছে। আমার আসলে ওভাবে খেলা দেখা হয় না। নেইমার, মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো এরা ভালো খেলেন। তবে আলাদা করে কারও নাম বলার নেই সেভাবে। যারা ভালো খেলেন, তাদের খেলা দেখতে ভালো লাগে আমার। তবে এবার বাসায় পরিবারের সঙ্গেই খেলা দেখছি। 

আমি ঘরকুণো, তাই বাসায়ই খেলা দেখি। বাসার বাইরে গেলেও ঘর মিস করতে থাকি, তাই আলাদা করে আয়োজন করে খেলা দেখার বেলায়ও আমার বাসাই বেছে নিয়েছি। এবারের বিশ্বকাপে বেশ কয়েকটি অঘটন আমেজ বাড়িয়ে দিয়েছে। পাশাপাশি প্রতিটি দলই নিজেদের সেরাটা দিয়ে সুপার এইটে জায়গা করে নিয়েছে। আমার মনে হয়, এই পর্বে আনন্দের মাত্রা আরও বেড়ে যাবে। ব্রাজিল-আর্জেন্টিনা, ফ্রান্স দারুণ খেলছে। তারা সবাই বিশ্বকাপের দাবিদার।

বিদ্যা সিনহা মিম

আমার প্রিয় দল ব্রাজিলের সামনে এখন ক্রোয়েশিয়া বাঁধা। অন্যদিকে আর্জেন্টিনার সামনে নেদারল্যান্ড। তবে দুটি দলই সেই বাঁধা পেরিয়ে সেমিফাইনালে যাবে। আমি ব্রাজিল-আর্জেন্টিনাকে সেমিফাইনালে দেখতে চাই। বিশ্বকাপ নিয়ে একটা বাজে স্মৃতি আমার এখনও মনে পড়ে। ২০১৪ সালের বিশ্বকাপে তো ব্রাজিল বাজেভাবে হেরে গেল। ৭ গোলে সেবার ব্রাজিল হারল।

অন্যদিকে আমার ছোট বোন আর্জেন্টিনার সাপোর্টার। হারার পর ও আমাকে এত পচানি দেয় যে আমি একপর্যায়ে কান্না করেছিলাম। সেটাই প্রথমবার, যখন আমি বিশ্বকাপে ব্রাজিলের এভাবে হারাটা নিতে পারছিলাম না।

 লেখক :চলচ্চিত্র তারকা

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন