বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রাজপরিবার নিয়ে 'বিস্ফোরক' মন্তব্য প্রিন্স হ্যারির

আপডেট : ০৯ ডিসেম্বর ২০২২, ০০:৪৮

প্রিস হ্যারি ও তার স্ত্রী মেগান মার্কেলকে নিয়ে নির্মিত বহুল প্রতীক্ষিত প্রামাণ্যচিত্র ‘হ্যারি অ্যান্ড মেগান’ নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। প্রামাণ্যচিত্রটি হ্যারি ও মেগানের প্রেম এবং রাজপরিবারের সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে বিয়ে তথা দাম্পত্য জীবন শুরুর পথে সব বাধা-বিপত্তি কাটিয়ে ওঠার গল্প নিয়ে নির্মিত হয়েছে বলে এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে। 

খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) থেকে প্রামাণ্যচিত্রটির প্রথম তিন পর্বের প্রচার শুরু হয়েছে। প্রামাণ্যচিত্রের এক পর্বে প্রিন্স হ্যারি রাজ পরিবারে নতুন করে যেসব নারী সদস্য হন তারা যে বাজে আচরণের শিকার সেই ইতিহাস সম্পর্কে কথা বলেছেন। 

হ্যারি বলেছেন, রাজপরিবার তার স্ত্রী মেগান মার্কেলকে সুরক্ষা দেওয়ার প্রয়োজনীয়তা বোধ করেনি। রাজপরিবারের বিরুদ্ধে অভিযোগ করে হ্যারি বলেছেন, রাজপরিবারের কিছু সদস্য উল্টো প্রশ্ন করেছিল, গণমাধ্যমের নেতিবাচক প্রচারণা থেকে মেগানকে কেন রক্ষা করতে হবে। কেউ কেউ তাকে নিয়ে গণমাধ্যমের নেতিবাচক প্রচারকে ‘ঠিক’ মনে করতেন।

এ ছাড়া প্রথম পর্বে হ্যারি ও মেগান তাদের প্রথম দেখা ও প্রেমে পড়া নিয়েও কথা বলেছেন। ট্রেলারে দেখা যায়, এ নিয়ে সোফায় পাশাপাশি বসে সাক্ষাৎকার দেওয়ার সময় মেগান প্রিন্স হ্যারিকে স্মরণ করিয়ে দিয়ে বলেন, তুমি সেদিন দেরি করেছিলে।

ছয় পর্বের প্রামাণচিত্রের শেষ তিনটি পর্ব সংবলিত দ্বিতীয় অংশটি প্রদর্শিত হবে ১৫ ডিসেম্বর থেকে। তাতে রাজপরিবারে জীবন, গণমাধ্যমের অনুপ্রবেশ ও বর্ণবাদ সম্পর্কে কথা বলেছেন এই দম্পতি।

 

 

ইত্তেফাক/এসআর