শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘সিনেমাটি দেখে দর্শক তৃপ্তি নিয়ে হল থেকে বের হবে’

আপডেট : ১৮ ডিসেম্বর ২০২২, ২০:১৫

“যাপিত জীবনের আড়ালে লুক্কায়িত অন্য এক জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমা ‘কাগজ’। গতানুগতিক ধারা থেকে বেরিয়ে ভিন্ন ঘরানার একটি সিনেমা এটি। ২৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে। সিনেমাটি দেখার পর মানুষ হতাশ হবে না। আমার বিশ্বাস, ‘কাগজ’  সিনেমাটি দেখে দর্শক তৃপ্তি নিয়ে হলে থেকে বের হবে।”

‘কাগজ’ মুক্তি উপলক্ষে রবিবার রাজধানীর হাতিরঝিলে একটি হোটেল সংবাদ সম্মেলনে সিনেমাটির পরিচালক আলী জুলফিকার জাহেদী এসব কথা বলেন।

তিনি বলেন, সবগুলো সিনেপ্লক্সে সিনেমাটি দেখানো হবে। একটি ব্লকবাস্টার ও ৭টি প্রেক্ষাগৃহে কাজগ দেখা যাবে। এছাড়া দর্শদের চাহিদা অনুযায়ী হল বারানো হবে।

ছবি: সংগৃহীত

এই চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন মামনুন হাসান ইমন, আইরিন সুলতানা ও মাইমুনা মম। বিশেষ চরিত্রে অভিনয় করেছেন শহিদুজ্জামান সেলিম, মডেল ইমি ও এলিনা শাম্মী। নির্মাতা নিজেই এর গল্প, চিত্রনাট্য তৈরি এবং প্রযোজনা করছেন।

চিত্রনায়ক মামনুন ইমন বলেন, ‘বীরত্ব ছবির পর আমার আরও একটি গল্প নির্ভর ছবি কাগজ মুক্তি পাচ্ছে। ছবিটিতে দর্শকরা অন্য এক ইমনকে দেখতে পাবেন। আসছে ২৩ ডিসেম্বর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। আমার বিশ্বাস ছবিটি দর্শকরা হলে গিয়ে দেখবেন।’

ছবি: সংগৃহীত

চলচ্চিত্রটি নিয়ে মম বলেন, ‘আমার তৃতীয় চলচ্চিত্র এটি। তবে মুক্তি পাচ্ছে প্রথম। এতে আমার চরিত্রটি গতানুগতিক আর ১০টা ক্যারেক্টারের মতো নয়। খুবই আলাদা অন্যরকম গল্প। আর যেই থ্রিলার ঘরনার কাজ আমরা তুলে ধরতে চেয়েছি তা দর্শকরা ভালোভাবেই গ্রহণ করবে আশা করি।’

প্রসঙ্গত, মুক্তির আগেই ছবিটি কলকাতা টেগোর আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল ও তামিল নাড়ুর কলিউড আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে দুটি পুরস্কার জিতেছে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন