বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

তোমার জন্য উপহার এই সিনেমা: পরীমণি

আপডেট : ২১ ডিসেম্বর ২০২২, ১৬:২৩

পরীমণি ও সিয়াম আহমেদ জুটির নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। শিক্ষাবিদ, সায়েন্স ফিকশন লেখক ও খ্যাতিমান শিশুসাহিত্যিক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে সিনেমাটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল। আগামী ২০ জানুয়ারি সারাদেশে মুক্তি পাবে সিনেমাটি।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি উপলক্ষে ২০ ডিসেম্বর রাজধানীর বেইলী রোডে বাংলাদেশ মহিলা সমিতি মিলনায়তনে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় সিনেমার পোস্টার উন্মোচন ও মুক্তির তারিখ জানানো হয়।

‘অ্যাডভেঞ্জার অব সুন্দরবন’ মূলত শিশুতোষ চলচ্চিত্র। তাই এই তাই অনুষ্ঠানে পরী তার চারমাস বয়সী একমাত্র ছেলে রাজ্যকে নিয়েই হাজির হয়েছিলেন। শিশুদের নিয়ে এই চলচ্চিত্রের রঙিন এই মুহুর্তকে রাজ্যর জন্য ‘গুড মেমোরি’ হিসেবে রাখতেই তাকে নিয়ে আসেন পরী।

ছবি: সংগৃহীত

পরীমণি বলেন, ‘আমরা আসলে সবাই শিশু। আমারা শিশু হয়েই থাকি। বয়সের দিক থেকে বড় হলেও আমাদের মধ্যে একটা শিশু সবসময় থেকেই যায়।’

ছেলেকে নিয়ে হলে গিয়ে সিনেমাটিও দেখবেন বলে জানালেন পরী। তিনি বললেন, ‘আমার ছেলেকে নিয়ে এসেছি অনুষ্ঠানে। সিনেমাটাও দেখব। ও যখন বড় হবে, তখন দেখাব যে তোমার জন্য একটি উপহার এই সিনেমা।

ছবি: সংগৃহীত

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় পরীমণির বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম ও আশীষ খন্দকার। শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছে প্রায় ২০ জন শিশু।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন