শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রণদা প্রসাদ সাহা বিশ্ববিদ্যালয় ও টেকনো ইন্ডিয়া বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর 

আপডেট : ২৭ ডিসেম্বর ২০২২, ০৪:১০

বাংলাদেশের রণদা প্রসাদ সাহা বিশ্ববিদ্যালয় (আরপিএসইউ) বিশ্ববিদ্যালয়ের সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে পশ্চিমবঙ্গের টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটি। বিশ্ববিদ্যালয় দুটির মাঝে পারস্পারিক সহযোগিতা বৃদ্ধি এবং জ্ঞান বিনিময় করার উদ্দেশ্যে গতকাল সোমবার (২৬ ডিসেম্বর) এই সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

রণদা প্রসাদ সাহা বিশ্ববিদ্যালয়ের পক্ষে বিশ্ববিদ্যালয়টির উপাচার্য প্রফেসর ড. মনীন্দ্র কুমার রায় এবং টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটির পক্ষে বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. গৌতম সেনগুপ্ত সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন৷ 

এ সময় রণদা প্রসাদ সাহা বিশ্ববিদ্যালয়ের পক্ষে ব্যবসায় প্রশাসন বিভাগের ডীন জনাব মোঃ নাজমুল হাসান, ইইই বিভাগের প্রধান ইঞ্জিনিয়ার রাজীব মন্ডল, ট্রেজারার অধ্যাপক ড. রবীন্দ্র নাথ শীল, কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের সম্মানীত পরিচালক জনাব মহাবীর পতি, আরপিএসইউ বোর্ড অব ট্রাস্টের সম্মানিত সদস্য কমডোর মুহাম্মদ ফারুক, পিএসসি, বিএন (অব.) এবং টেকনো ইন্ডিয়া বিশ্ববিদ্যালয়ের পক্ষে রেসিডেনসিয়াল পরিচালক অধ্যাপক ড. শ্যামা প্রসাদ বেপারী, গবেষণা পরিচালক অধ্যাপক ড. অভিজিৎ মিত্র সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/ইআ