শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

দক্ষিণ কোরিয়ায় হাইওয়ে দুর্ঘটনায় নিহত ৫, আহত ৩৭

আপডেট : ৩০ ডিসেম্বর ২০২২, ১১:০৯

দক্ষিণ কোরিয়ার একটি এক্সপ্রেসয়েতে বিশাল আগুন লাগার ঘটনায় ট্রাফিক জ্যামে আটকা পড়া অন্তত ৫ জন নিহত এবং প্রায় ৩৭ জন আহত হয়েছেন। জরুরি সেবা কর্মকর্তারা ও গণমাধ্যমের বরাত দিয়ে এ তথ্য জানায় ওয়াশিংটন পোস্ট।

প্রতিবেদনে বলা হয়, বাস ও ট্রাকের সংঘর্ষ থেকে আগুনের সূত্রপাত। তবে ঘটনাস্থলের এক দমকল কর্মকর্তা জানিয়েছেন, ঘটনা এখনও তদন্তাধীন।

দক্ষিণ কোরিয়ার একটি এক্সপ্রেসয়েতে বিশাল আগুন লাগার ঘটনায় ট্রাফিক জ্যামে আটকা পড়া অন্তত ৫ জন নিহত এবং প্রায় ৩৭ জন আহত হয়েছেন।

আরেক জরুরি সেবা কর্মকর্তা জানান, আগুন ইতোমধ্যে নিভিয়ে ফেলা হয়েছে এবং আগুনে ৪৪টি গাড়ি পুড়ে গেছে। আগুনে পাঁচজন নিহত এবং কমপক্ষে ৩৭ জন আহত হয়েছেন। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) স্থানীয় সময় দুপুর ১টা ৪৯ মিনিটে দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলের কাছে গোয়াচিওনের হাইওয়ে টানেলে আগুন লাগার পরপরই ঘটনাস্থল থেকে ধোঁয়া উড়তে থাকে।

আগুন ইতোমধ্যে নিভিয়ে ফেলা হয়েছে এবং আগুনে ৪৪টি গাড়ি পুড়ে গেছে।

টিভি সম্প্রচারমাধ্যম ওয়াইটিএন কে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, ট্রাফিক জ্যামের কারণে যানবাহন সরতে পারেনি। আগুন ছড়িয়ে পড়লে সেখানে বিস্ফোরণের শব্দও শোনা যায়।

ইত্তেফাক/ডিএস