শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সাবেক ইউপি চেয়ারম্যানকে মারধর, হত্যাচেষ্টার অভিযোগ

আপডেট : ০৩ জানুয়ারি ২০২৩, ২২:৪২

যশোরের অভয়নগরে সাবেক ইউপি চেয়ারম্যান খান এ কামাল হাসানকে (৫০) মারধর ও গুলি করে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। খান এ কামাল হাসান সিদ্ধিপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন। মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের মীনা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

খান এ কামাল হাসান বলেন, ‘সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে বেরিয়ে চা খাওয়ার উদ্দেশ্যে মিনা বাজারে গিয়েছিলাম। সেখান থেকে বাড়ি ফেরার পথে চন্দ্রপুর কবরস্থানের সামনে পৌঁছালে মোটরসাইকেলে থাকা মুখোশধারী দুই সন্ত্রাসী আমার মোটরসাইকেলের গতিরোধ করে। এ সময় তারা দুটি পাইপগান সদৃশ দেশীয় অস্ত্র ঠেকিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে গুলি করারচেষ্টা করে। অস্ত্র থেকে গুলি বের না হলে তাদের জাপটে ধরার চেষ্টা করি। তখন তারা মারধর শুরু করে। একপর্যায়ে এলাকাবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে ঘটনাটি অভয়নগর থানা পুলিশকে অবগত করি।’

অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান মুঠোফোনে জানান, সিদ্ধিপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খান এ কামালের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

ইত্তেফাক/পিও