শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নিখোঁজের ৩ দিন পর নিজ ঘরে মা ও শিশুর লাশ

আপডেট : ০৭ জানুয়ারি ২০২৩, ২০:৫৩

গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের তিনদিন পর শোবার ঘর থেকে মা ও শিশু সন্তানের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখন্ড গ্রামের এসিআই ফ্যাক্টরীর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নারী রুবিনা (২২) উপজেলার কেওয়া পশ্চিমখন্ড এলাকার সিজার মিয়া ওরফে সিরুর মেয়ে ও মো. ঝুমন মিয়ার স্ত্রী। তিনি বাবার বাড়িতে জমি কিনে বাড়ি করে সেখানেই থাকতেন। অপর নিহত ৬ বছর বয়সী শিশু নিহতের ছেলে জিয়াদ। রুবিনার স্বামী ঝুমন মিয়া মুন্সিগঞ্জের বিক্রমপুর উপজেলার কুদ্দুস মিয়ার ছেলে। সে উপজেলার মুলাইদ গ্রামের রঙ্গিলা বাজারে একটি ওয়ার্কশপে কাজ করেন।

নিহত মা রুবিনা ও শিশু জিয়াদ। ছবি: ইত্তেফাক

নিহত রুবিনার বাবা সিরাজ মিয়া বলেন ,গত তিন দিন ধরে আমার মেয়ে রুবিনার বাড়ির মূলফটকে তালাবদ্ধ ছিলো। ফোনে তাকে পাওয়া যাচ্ছিল না। তাই বিভিন্নস্থানে খোঁজাখুজি শুরু করি। তার কোনো সন্ধান না পেয়ে আমার বড় মেয়ে সেলিনাকে বাড়ির মূল ফটকের তালা ভেঙে সন্ধান করতে বলি। আমার বড় মেয়ে সেলিনাসহ কয়েকজন মিলে বাড়ির মূল ফটকের তালা ভেঙে দেখি ঘরও তালাবদ্ধ। এরপর ঘরের তালা ভেঙে আমার মেয়ে রুবিনা ও নাতি রিয়াদের লাশ দেখতে পাই। পুলিশকে খবর দেওয়া হলে তারা এসে লাশ উদ্ধার করে। 

নিহতের বড় বোন সেলিনা জানান, অনেক দিন আগে থেকেই আমার বোনের সঙ্গে তার স্বামীর পারিবারিক কলহ ছিল। তাই সে এই বাড়িতে থাকতো না। তবে মাঝে মধ্যে রাতে বাড়িতে ফিরে আসে বলে জানিয়েছেন আমার বোন। ধারণা করা হচ্ছে আমার বোনকে তার স্বামী হত্যা করেছে। 

শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, লাশ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা এখনো বলা যাচ্ছে না। লাশ ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

ইত্তেফাক/পিও