বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

পরীমণির সঙ্গে দুবাই যাওয়া নিয়ে রাজের ভিডিওবার্তা

আপডেট : ০৯ জানুয়ারি ২০২৩, ১৬:৩১

বিচ্ছেদের নানা গুঞ্জনের মধ্যেই একসঙ্গে সংযুক্ত আরব আমিরাতের আজমান শহরে যাচ্ছেন ঢাকাই সিনেমার তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। তাদের এই যাত্রা ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে অংশগ্রহণ করার উদ্দেশ্যে।

আগামী ১৫ জানুয়ারি আজমানে বসতে যাচ্ছে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান। এক ভিডিওবার্তায় রাজ বলেন, ‘আমি ও পরী আসছি ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের দ্বিতীয় সিজনে উইনার্স স্পোর্টস ক্লাব এলএলসি আজমানে। সবার সঙ্গে দেখা হচ্ছে।’

শুধু রাজ-পরীই নন, দ্বিতীয়বারের মতো অনুষ্ঠেয় ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ আয়োজনে অংশ নিতে মধ্যপ্রাচ্যের শহরটিতে যাচ্ছেন ঢাকাই সিনেমার একঝাঁক তারকা।

এরমধ্যে রয়েছেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, ঢালিউড সুপারস্টার শাকিব খান, তমা মির্জা, রায়হান রাফী। অ্যাওয়ার্ড দেওয়া-নেওয়া এবং জমকালো পারফর্মের ওই অনুষ্ঠানে অংশ নিতে আরও যাচ্ছেন উপস্থাপিকা শান্তা জাহান, গায়ক কাজল আরিফ, শিবলু প্রমুখ।

রিয়েল হিরোস এক্সপো অ্যান্ড কমিউনিকেশনসের ফাউন্ডার মালা খন্দকার জানান, প্রবাসী বাঙালিদের অনুপ্রেরণা দিতেই এই সম্মাননার প্রচলন। এ বছর প্রবাসী বাঙালি ছাড়াও বাংলাদেশ থেকেও অনেকে আজমানে অনুষ্ঠেয় অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেবেন।

প্রসঙ্গত, প্রবাসে বসবাসরত বাঙালি রেমিটেন্স যোদ্ধাদের নিয়ে আয়োজিত হচ্ছে এই ইভেন্ট। তাদের আড়ালে থাকা কাজগুলো সামনে আনতেই এই আয়োজন। বেশ কয়েকটি ক্যাটাগরিতে রিয়েল হিরো সম্মাননা দেওয়া হবে।

ইত্তেফাক/বিএএফ