শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সন্তানকে নিয়ে নিজ বাড়িতে পরীমণি

আপডেট : ০৯ জানুয়ারি ২০২৩, ২০:০২

‘গুণিন’ করতে গিয়েই প্রেমে চিত্রনায়ক রাজের প্রেমে পড়েন ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমণি। যেই প্রেম পরিণতি পায় রাজ্য’র আগমনে। গেল আগস্টে রাজ-পরী দম্পতির ঘরে জন্ম নেন রাজ্য। এরপর থেকেই তাকে নিয়েই ব্যস্ততা পরীমণি! তবে এরমধ্যেই স্বামী রাজের সঙ্গে ঘটে গেছে ছন্দপতন! গেল মাসের শেষ দিন পরী ঘোষণা দেন, রাজের সঙ্গে আর নয়! জানান বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন তারা!

ভক্ত অনুরাগীদের জন্য রীতিমত চমকে যাওয়ার মতো খবর! এরপর রাজ-পরীর পাল্টাপাল্টি অভিযোগও কম শোনা যায়নি! আপাতত সব স্থির থাকলেও পরী এরমধ্যে ব্যস্ত হয়েছেন তার মুক্তি প্রতীক্ষিত ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এর প্রচারণায়। প্রচারণায় ছুটছেন বিভিন্ন স্কুলে! নিয়মিত হাজির হচ্ছেন ক্যামেরার সামনে! ছবি: সংগৃহীত

প্রচারণার সময়টুকুন ছাড়া রাজ্যের সাথেই দিন কাটে তার। রাজ্যের জন্মের পর থেকেই ফেসবুকে ‘পরীর ডানা’ অ্যালবামে সন্তানের সাথে কাটানো মুহূর্তের ছবি পোস্ট করেন পরী। দাম্পত্য জীবনে ছন্দপতন ঘটে গেলেও অ্যালবামটি সচল রেখেছেন পরী!

পরীর এই অ্যালবামের ছবিগুলো নেটিজেনদেরও দারুণ পছন্দ যেনো! সর্বশেষ রাজ্যের সাথে দারুণ কিছু মুহূর্ত শেয়ার করে পরী লিখেছেন, ‘আমার পদ্মফুল’! যে ছবিগুলোতে সাড়া দিয়েছেন পৌনে দুই লাখের বেশি মানুষ!

ছবি: সংগৃহীত

নতুন ছবির কাজ না করলেও পরীর হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছাড়াও ‘মা’ নামে একটি সিনেমার সেন্সর ছাড়পত্রও পেয়েছে। এটি পরিচালনা করেছেন অরণ্য আনোয়ার।

ছবি: সংগৃহীত

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল। ২০ জানুয়ারি সিনেমাটি মুক্তি চূড়ান্ত হয়েছে। এতে পরীমণির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন