শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বাসর ঘর থেকে কী বললেন পূজা চেরি?

আপডেট : ১০ জানুয়ারি ২০২৩, ১৭:৩৫

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। শিশু শিল্পী থেকে নায়িকা হয়েছেন তিনি। এরপর দর্শকদের কয়েকটি হিট সিনেমা উপহার দেন এই নায়িকা। গত বছর সিনেমার চেয়ে ব্যাক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় ছিলেন তিনি। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রীয় এই অভিনেত্রী। নতুন নতুন ছবি আপলোড করে ভক্তদের চমকে দেন।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে অভিনেত্রী ভেরিফায়েড ফেসবুক পেজে একগুচ্ছ নতুন ছবি প্রকাশ করেন। যেখানে বধূ সাজে বাসর ঘরে দেখা গেছে তাকে।

পূজা চেরি

চিত্রনায়িকাকে লাজুক হাসিতে দেখে মনে হচ্ছে জীবনের বিশেষ রাতটিতে প্রিয় মানুষের অপেক্ষায় বসে আছেন। ক্যাপশনে দিয়েছেন বিশেষ বার্তা। লিখেছেন, ‘সকালের একটি ভালো চিন্তা আপনার সারাদিন বদলে দিতে পারে।’ এরপরই জুড়ে দিয়েছেন দুটি লাল গোলাপের ইমোটিকন।

লাস্যময়ী সুন্দরী অভিনেত্রীর ছবিগুলো সোশ্যালে পোস্ট হতেই নজর কাড়ে নেটিজেনদের। সেখানে মাত্র কয়েক ঘণ্টায় আট হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। আর মন্তব্য পড়েছে হাজারেরও বেশি।

পূজা চেরি

পূজার পোস্টে নেটিজেনরা নানা মন্তব্য করেছেন। সেখানে অনেকে শুভ কামনা জানিয়েছেন তাকে। 

সম্প্রতি একটি ব্রাইডাল ফটোশুটে অংশ নিয়েছিলেন অভিনেত্রী। সেখানে বধূ সাজে বাসর ঘরে ছিলেন। সেসব ছবিই এখন সোশ্যালে পোস্ট করছেন চিত্রনায়িকা। যা ক্যাপশনে উল্লেখ করেছেন পূজা।

পূজা চেরি

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন