বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

এএসপি হলেন পুলিশের ১৫ কর্মকর্তা

আপডেট : ১১ জানুয়ারি ২০২৩, ১৭:০০

পরিদর্শক (শহর, যানবাহন ও নিরস্ত্র) থেকে সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে পদোন্নতি পেলেন পুলিশের ১৫ কর্মকর্তা। মঙ্গলবার (১০ জানুয়ারি) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব সিরাজাম মুনিরা স্বাক্ষরিত পৃথক ৩ টি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপন-১ ; প্রজ্ঞাপন-২ ; প্রজ্ঞাপন-৩ 

পদোন্নতি পাওয়া কর্মকর্তারা হলেন- ডিএমপির শহর ও যানবাহন বিভাগের পরিদর্শক মো. আখতার হোছাইন, একই বিভাগের পরিদর্শক মো. আকতার হোসেন মিয়া, পুলিশের বিশেষ শাখার পরিদর্শক এ কে এম ফারুক হোসেন, সিলেটের পরিদর্শক (নিরস্ত্র) মো. নিজাম উদ্দিন চৌধুরী, পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (নিরস্ত্র) কাজী ওয়াজেদ আলী, একই বিভাগের পরিদর্শক মোহাম্মদ জহির উদ্দিন, নীলফামারীর পরিদর্শক (নিরস্ত্র) মো. মমিনুল ইসলাম, এন্টি টেররিজম ইউনিটের পরিদর্শক (নিরস্ত্র) মো. আনোয়ারুল আজম, নৌ-পুলিশের পরিদর্শক (নিরস্ত্র) মুন্সী মো. আছাদুল্লাহ, ডিএমপির পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. শহীদুল হক।

এছাড়া ডিএমপির শহর ও যানবাহন বিভাগের পরিদর্শক আবু হাজ্জাজ, রাজশাহীর শহর ও যানবাহন বিভাগের পরিদর্শক মো. সোয়েব আলী, স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রটেকশন ব্যাটেলিয়ন-২ এর পরিদর্শক আব্দুছ ছালাম মিয়া, রাজবাড়ীর পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মিজানুর রহমান এবং ডিএমপির পরিদর্শক খন্দকার ইফতেখার হোসেন।

ইত্তেফাক/এমএএম