শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

অ্যাটলেটিকো থেকে ধারে চেলসিতে ফেলিক্স

আপডেট : ১১ জানুয়ারি ২০২৩, ২১:১৭

ধারের খেলোয়াড় হিসেবে মৌসুমের বাকী সময়ের জন্য ইংলিশ ক্লাব চেলসিতে যোগ দিয়েছেন অ্যাটলেটিকো মাদ্রিদের ফরোয়ার্ড জো ফেলিক্স। প্রিমিয়ার লিগের ক্লাবটির পক্ষ থেকে আজ এ কথা জানানো হয়েছে।

২৩ বছর বয়সি এই তারকার অন্তর্ভুক্তি কোচ গ্রাহাম পটারের আক্রমনভাগকে শক্তিশালী করবে। ইনজুরিতে জর্জরিত চেলসি বর্তমানে পড়ে আছে লিগ টেবিলের ১০ স্থানে। পর্তুগালের এই আন্তর্জাতিক তারকাকে স্বাগত জানিয়ে চেলসির টুইটারে বলা হয়, ‘এই তারকা পৌঁছে গেছেন।’ আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেডও দলে ভেড়ানোর চেষ্টা করেছিল এই তারকাকে।

ক্লাবের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে ফেলিক্স বলেন, ‘বিশ্বের সেরা ক্লাবগুলোর একটি চেলসি। ক্লাবের লক্ষ্য পূরণে আমি সহায়তা করতে পারব বলে আশা করছি। এখানে আসতে পেরে আমি খুবই খুশি। স্টামফোর্ড ব্রিজে খেলার জন্য আমি মুখিয়ে আছি।’

২০১৯ সালে রেকর্ড ১২৬ মিলিয়ন ইউরোর বিনিময়ে বেনফিকা থেকে অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দিয়েছিলেন ফেলিক্স। ক্লাবটির হয়ে ১৩১টি ম্যাচে ৩৪ গোল করেছেন তিনি। কাতার বিশ্বকাপে পর্তুগাল দলের সদস্য ছিলেন ফেলিক্স। গ্রুপ পর্বে দলের হয়ে ঘানার বিপক্ষে গোলও করেছেন। ম্যাচে ৩-২ গোলে জয়ী হয়েছিল পর্তুগাল।

ইত্তেফাক/জেডএইচ