বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

চতুর্থ বিয়ের অপেক্ষায় ব্রাজিলের রোনাল্ডো

আপডেট : ১৩ জানুয়ারি ২০২৩, ১৩:৪৯

কাতার বিশ্বকাপ চলাকালে প্রতিনিয়তই ক্যামেরায় ধরা পড়েছে তার হাসিমাখা মুখ। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ্বকাপের স্মৃতিমাখা ছবিও পোস্ট করেছেন অনেক। কিন্তু ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনাল্ডো নাজারিওর সেসব ছবির কোনোটাই নেট দুনিয়ায় এতটা সোরগোল ফেলেনি, যতটা ঝড় তুলেছে এবারের ছবিটি। এবারের ছবিটি যে দীর্ঘদিনের প্রেমিকার অনামিকায় বিয়ের আংটি পরানোর পরের আনন্দঘন মুহূর্তের। 

একটু ভুল হলো। রোনাল্ডো নন, তাকে জড়িয়ে ধরে এবারের ছবিটি পোস্ট করেছেন তার প্রেমিকা সেলিনা লকস। তাদের সে ছবিটিতে দেওয়া হয়েছে শিগিগরই বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার বার্তা। সত্যিই তাই! দীর্ঘ সাত বছর প্রেম করার পর প্রেমিকা ব্যবসায়ী এবং মডেল কন্যা সেলিনা লকসকে বিয়ে করতে যাচ্ছেন রোনাল্ডো। এটা হবে তার চতুর্থ বিয়ে। রোনাল্ডো নিজেই বিয়ের প্রস্তাব দেন দীর্ঘদিনের সুন্দরী প্রেমিকাকে। অনেক গুণে গুণান্বিত সেলিনাও সঙ্গে সঙ্গেই ‘হ্যাঁ’ বলে দিয়েছেন, ‘হ্যাঁ, আমি রাজি।’ পরক্ষণেই প্রেমিকার অনামিকায় আংটি পরিয়ে দেন রোনাল্ডো। বাগদানের পর ৩২ বছর বয়সি সেলিনা ৪৬ বছর বয়সি প্রেমিককে জড়িয়ে ধরেন। বুকে হাত রেখে বিশ্ববাসীকে দেখিয়ে দেন বাগদানের আংটি। আলিঙ্গনরত অবস্থায় দুই জনের মুখেই ছিল প্রশান্তির হাসি। দুই জনের পরনের সাদা পোশাক তাদের হাসির শুভ্রতা যেন আরো বাড়াচ্ছিল।

নিজেদের এই অন্তরঙ্গ মুহূর্তের ছবিটিই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সেলিনা। ক্যাপশনে লিখেছেন, ‘তোমাকে চিরদিনের জন্য ভালোবাসি।’ প্রেমিক রোনাল্ডোও সাড়া দিতে দেরি করেননি, ‘তোমাকেও ভালোবাসি।’ বিয়ের হিসেবে এটা চতুর্থ বটে; কিন্তু রোনাল্ডোর জীবনে সেলিনা কিন্তু চতুর্থ নারী নন। সেলিনা লকস বরং রোনাল্ডোর জীবনের পঞ্চম নারী। সেলিনা লকসের আগেই চার জন নারীর সঙ্গে প্রেম-ভালোবাসা এমনকি সংসারও করা হয়ে গেছে তার। ব্রাজিলের ২০০২ বিশ্বকাপ জয়ী নায়কের জীবনে প্রথম ভালোবাসা হয়ে আসেন মডেল কন্যা সুজানা ওয়ার্নার। বিয়ে না করলেও ইতালির মিলানে দুই বছর একই ছাদের নিচে বসবাস করেন তারা। ১৯৯৯ সালে এই সম্পর্ক ভেঙে যাওয়ার পর রোনাল্ডোর জীবনে দ্বিতীয় নারী হয়ে আসেন ফুটবলার মিলান ডমিনগুয়েজ। এক ছেলে হওয়ার পর এই ঘরও ভেঙে যায়। পরে বিয়ে করেন ব্রাজিলেরই মডেল এবং এমটিভি ভিজে তারকা ড্যানিয়েল সিকারেল্লিকে। কিন্তু এই সংসার টিকে মাত্র তিন মাস! পরে বিয়ে করেন মারিয়া বিয়েট্রিচকে। দুই সন্তান হওয়ার পর এই বিয়েও ভেঙে যায়। এরপর ২০১৫ সালে এসেছেন সেলিনা লকস। সাত বছর একসঙ্গে কাটিয়ে এখন সিদ্ধান্ত নিয়েছেন পাকা ঘর বাঁধার। তবে বিয়ের দিনক্ষণ ঠিক করেননি।

ইত্তেফাক/জেডএইচ