শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রিমিয়ার লিগে অভিষেক ম্যাচেই দেখলেন লাল কার্ড

আপডেট : ১৪ জানুয়ারি ২০২৩, ১৩:৫৩

খুব একটা ভালো অবস্থায় নেই ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব চেলসি। চলতি মৌসুমে ১৮ ম্যাচ খেলে জয় পেয়েছে মাত্র ৭টি খেলায়। লিগের তালিকায় ২৫ পয়েন্ট নিয়ে রয়েছে ১০ নম্বরে। এর মধ্যেই স্প্যানিশ ক্লাব অ্যাতলাটিকো মাদ্রিদ থেকে ধারে দলে ভিড়িয়েছে পর্তুগিজ তরুণ স্ট্রাইকার হোয়াও ফেলিক্সকে। তবে এই ফরোয়ার্ড চেলসির হয়ে অভিষেক ম্যাচেই বাজে ট্যাকল করে দেখল লাল কার্ড। 

গত বৃহস্পতিবার রাতে ক্রেভেন কটেজ স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের ম্যাচে মুখোমুখি হয় ফুলহাম-চেলসি। ম্যাচের ৫৮ মিনিটে ফুলহামের ডিফেন্ডার কেনি তেতেকে বাজেভাবে ফাউল করেছিলেন ফেলিক্স, যার ফলে পর্তুগিজ এই ফরোয়ার্ডকে লাল কার্ড দেখান রেফারি। ২২তম ফুটবলার হিসেবে প্রিমিয়ার লিগের অভিষেক ম্যাচে মাঠ ছাড়ার লজ্জার রেকর্ডে নাম লেখালেন তিনি। সদ্য অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে চেলসিতে ধারে খেলতে এসেছেন ফেলিক্স। 

চলতি মৌসুমের শেষ পর্যন্ত ৯৭ লাখ পাউন্ডের চুক্তিতে চেলসিতে খেলবেন পর্তুগিজ এই ফরোয়ার্ড। ক্লাব ক্যারিয়ারে এখন পর্যন্ত ২১৯ ম্যাচে করেছেন ৬৮ গোল ও অ্যাসিস্ট করেছেন ৩৫ গোলে। অ্যাতলেটিকোর হয়ে ১৩১ ম্যাচে ৩৪ গোলের পাশাপাশি ১৮ গোলে অ্যাসিস্ট রয়েছে পর্তুগিজ এই ফুটবলারের।

ইত্তেফাক/জেডএইচ