মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

শ্রাবন্তীকে চুমু খাওয়ার চেষ্টা, তারপর কষে চড়!

আপডেট : ১৬ জানুয়ারি ২০২৩, ১১:৩২

টালিউডের জনপ্রিয় মুখ শ্রাবন্তী। তাকে জড়িয়ে ধরে চুমু খাওয়ার চেষ্টা, তারপর কষে চড়! এমন ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, শ্রাবন্তীকে জোর করে জরিয়ে ধরে চুমু খাওয়ার চেষ্টা করছেন একজন। আর তাতেই কষে থাপ্পড় মারছেন অভিনেত্রী। মুখে বলছেন, আমার সঙ্গে এরকম ব্যবহার করার চেষ্টা একদম করবে না।

মজার ছলে ভিডিয়োটি শ্রাবন্তী তৈরি করেছেন বন্ধু মৌমিতার সঙ্গে। ইনস্টাগ্রামে দুজনেই তা শেয়ার করে নিয়েছেন। আর শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে তা ভাইরাল।

কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে শ্রাবন্তীর সিনেমা ‘কাবেরী অন্তর্ধান’। প্রথমবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় অভিনয় করছেন তিনি। সঙ্গে বিপরীতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ-শ্রাবন্তীকে একসঙ্গে বড় পর্দায় দেখবে সবাই প্রায় বছর ২৫ পর।

৬০-এর দশকের ইমার্জেন্সির প্রেক্ষাপটে লেখা হয়েছে এই ছবির গল্প। থ্রিলার ঘরনার এই ছবিতে একদম নতুনভাবে দর্শক দেখতে পাবেন শ্রাবন্তীকে। করোনার কারণে পিছিয়ে গিয়েছিল কাবেরী অন্তর্ধানের কাজ। অবশেষে তা মুক্তি পাচ্ছে ২০২৩ সালের ২০ জানুয়ারি।

ট্রেলারে ইতিমধ্যেই নজর কেড়েছেন। শ্রাবন্তী জানিয়েছেন, খুব চ্যালেঞ্জিং ছিল এই কাজ। এতদিন তাকে ঠিক করে ব্যবহার করতে পারেনি টালিউড, যা কৌশিক করেছেন। ফের কাজ করতে চান পরিচালক কৌশিকের সঙ্গে।

ইত্তেফাক/পিএস/এসকে

এ সম্পর্কিত আরও পড়ুন