বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মাঠে ফিরে মেসির মতো গোল উদযাপন করলেন আগুয়েরো

আপডেট : ১৮ জানুয়ারি ২০২৩, ১১:০২

স্প্যানিশ লা লিগার ম্যাচে হৃদেরাগে আক্রান্ত হয়ে ২০২১ সালে মাঠ ছেড়েছিলেন আর্জেন্টিনার তারকা ফুটবলার সার্জিও আগুয়েরো। এরপর আর মাঠে দেখা যায়নি তাকে। তবে সম্প্রতি তিনি আবার ফিরেন। চিকিৎসকের সবুজ সংকেত পেয়ে সম্প্রতি মাঠে ফেরার ঘোষণা দেন আগুয়েরো। 

গত সোমবার রাতে অবসর ভেঙে খেলতে নেমেই গোলের দেখা পেয়েছেন ৩৪ বছর বয়সি তারকা। আগুয়েরোর মাঠে নামাটা কোনো প্রফেশনাল লিগে নয়। স্পেন ও বার্সেলোনার সাবেক তারকা জেরার্ড পিকে ‘কিংস লিগ’ নামে একটি নতুন ফ্র্যাঞ্চাইজি ফুটবল টুর্নামেন্ট চালু করেন। সেখানেই সাবেক খেলোয়াড়দের সঙ্গে খেলার জন্য আমন্ত্রণ পান আগুয়েরো। কিংস লিগে পেশাদার ফুটবল থেকে অবসর নেওয়া ফুটবলার ও ইন্টারনেট ব্যক্তিত্বদের নিয়ে দল গড়া হয়। যেখানে প্রতি দলে সাত জন করে খেলতে পারেন।

সোমবার আগুয়েরোর ক্লাব ম্যাচের ৩৬ মিনিটের সময় প্রতিপক্ষ পরসিনোস এফসির বিপক্ষে ২-১ গোলে পিছিয়ে ছিল। এ সময় বক্সের বাইরে সতীর্থের পাসে বুক বরাবর বল পান আগুয়েরো। সেটাকেই মাটিতে নামিয়ে বাঁ পায়ের জোরালো শটে ম্যাচে সমতা আনেন। গোলের ভঙ্গি দেখে বুঝার উপায় নেই গত দেড় বছর ধরে তিনি মাঠের বাইরে ছিলেন। 

আর এ গোলের পর প্রতিপক্ষের কর্নারের পতাকার কাছে গিয়ে দুই হাত কানে লাগিয়ে উদযাপন করেন। যেভাবে বিশ্বকাপে লিওনেল মেসি নেদারল্যান্ডসের বিপক্ষে গোল করার পর ডাচ্ কোচের সামনে এসে উদযাপন করেছিলেন। সাধারণত এভাবে গোল উদযাপন করে থাকেন সাবেক আর্জেন্টাইন তারকা হুয়ান রোমান রিকুয়েলমে।

ইত্তেফাক/এসএস

এ সম্পর্কিত আরও পড়ুন