বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

'মেসিদের বাংলাদেশে আসা নিয়ে আর্জেন্টিনার সঙ্গে কোনো আলোচনা হয়নি'

আপডেট : ১৮ জানুয়ারি ২০২৩, ১৩:৫৯

বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলকে আনা হচ্ছে বাংলাদেশে। বিগত বেশ কয়েকদিন ধরেই এই গুঞ্জন নিয়ে চাউর বাংলাদেশের গণমাধ্যম। বাফুফের পক্ষ থেকেও জানানো হয়েছে লিওনেল মেসিদের বাংলাদেশে আনা নিয়ে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) সঙ্গে আলোচনা এগিয়েছে অনেকটা। বাংলাদেশের অগণিত আর্জেন্টিনার ভক্ত-সমর্থকরাও বুক বেঁধেছিল বিশ্বজয়ী মেসিদের আগমনের আশায়।

তবে বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের এবার বেশ নিরাশই করলেন আর্জেন্টিনার শীর্ষ সংবাদমাধ্যম 'টিওয়াইসি স্পোর্টস' এর সাংবাদিক গাস্তুন আদুন। আর্জেন্টিনার বাংলাদেশ সফর নিয়ে জল্পনা-কলনার প্রসার দেখেই নিজের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে একটি পোস্ট করেছেন আদুন।

আদুনের সেই পোস্ট দেখে বেশ হতাশই হতে হবে বাংলাদেশিদের। নিজের সেই পোস্টে আদুন লেখেন, জুনে খেলার জন্য আর্জেন্টিনা ও বাংলাদেশের মধ্যে কোনো আলোচনা হয়নি। এএফএ আপাতত লিওনেল স্কালোনির সঙ্গে চুক্তি নিয়ে কোনো সিদ্ধান্ত না নেওয়া পর্যন্ত অন্যকিছু ভাবছে না।  

এদিকে, আর্জেন্টিনার সম্ভাব্য বাংলাদেশ সফর নিয়ে আজ দুপুর ২টা ৩০ মিনিটে সংবাদ সম্মেলন ডেকেছিলো বাফুফে। সেখানেই মেসিদের বাংলাদেশে আসা নিয়ে বিস্তারিত জানানোর কথা ছিলো বাফুফের। তবে অনিবার্য কারণঃবশত নির্ধারিত সময়ের মাত্র তিন ঘন্টা আগে আজ বেলা সাড়ে ১১টার দিকে সেই সংবাদ সম্মেলন বাতিল করা হয় বাফুফের পক্ষ থেকে। 

ইত্তেফাক/এসএস