বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় নানি ও নাতনির মৃত্যু

আপডেট : ১৮ জানুয়ারি ২০২৩, ১৯:৫৪

গাজীপুরের শ্রীপুরে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নানি ও নাতনি নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক আহত হয়েছেন। বুধবার (১৮ জানুয়ারি) বেলা সাড়ে পাঁচটায় উপজেলার বদনীভাঙ্গা-গাজীপুর আঞ্চলিক সড়কের চুক্কাবাড়ি নামক স্থনে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী নানি বাছিরন (৫০) উপজেলার বদনীভাঙ্গা গ্রামের মজমের চালা এলাকার মৃত আব্দুস ছোবহানের স্ত্রী। বাছিরনের নাতনি নুসরাত (৭) উপজেলার মাওনা ইউনিয়নের শিরিশগুড়ি গ্রামে বাবুল মিয়ার মেয়ে। এ ঘটনায় মোটরসাইকেল চালক বাবুল মিয়া (৩০) আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মাওনা পুলিশ ফাঁড়ির এসআই খোরশেদ আলম জানান, বুধবার বেলা সাড়ে ৫টায় একটি ট্রাক লাকড়ি বোঝাই করে উপজেলার বদনীভাঙ্গা গ্রামের বেতঝুড়ি থেকে বদনীভাঙ্গা-গাজীপুর আঞ্চলিক সড়কে ধরে গাজীপুর বাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ট্রাকটি বদনীভাঙ্গা চুক্কাবাড়ি নামক জায়গায় পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। মোটরসাইকেলে থাকা বাছিরন, নুসরাত ও বাবুল মিয়া ছিটকে সড়কে পড়ে যায়। এতে বাছিরন ঘটনাস্থলে ও নুসরাত হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। বাবুল মিয়াকে আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। 

তিনি আরও জানান, এ ঘটনায় ট্রাকটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

ইত্তেফাক/পিও