বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আগুনে আশ্রয় হারালেন ৪ ভাই

আপডেট : ১৯ জানুয়ারি ২০২৩, ১০:২৫

কক্সবাজারের পেকুয়ায় আগুনে লেগে চার ভাইয়ের ঘর পুঁড়ে গেছে বলে জানা গেছে। উপজেলার টইটং ইউনিয়নের হিরাবুনিয়া পাড়া এলাকায় বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে এ অগ্নিকাণ্ড ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ট্রলি ও ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে সংসার চালায়।

খবর পেয়ে পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা পুর্বিতা চাকমা ও সহকারী কমিশনার (ভূমি) জাহেদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের প্রাথমিক সহযোগিতা করেছেন।

প্রত্যক্ষদর্শীর বরাতে পেকুয়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার শোয়াইব মুন্সী জানান, দুপুরের দিকে হিরাবুনিয়া এলাকার আবদুল গফুরের বাড়িতে আগুন লাগে। এ সময় আগুনের লেলিহান তার ভাই নাছির উদ্দিন, আব্দুর রহিম ও আবদুর রহমানের ঘরে ছড়িয়ে পড়ে। পেকুয়া ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছার আগেই চারটি বাড়ি সম্পূর্ণ পুড়ে গেছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয়ে কাজ চলছে বলে জানান ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা। 

পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পুর্বিতা চাকমা বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে তাৎক্ষণিক শুকনো ও রান্না করা খাবার দিয়েছি। নতুন করে ঘর করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের সহায়তা দেওয়া হবে।

ইত্তেফাক/আরএজে