শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

স্বামীর পথে হাঁটছেন শুভশ্রী!

আপডেট : ১৯ জানুয়ারি ২০২৩, ১০:৫২

অভিনয়ের পাশাপাশি বিশ্বের অনেক তারকাই প্রযোজনায় সফলতার পরিচয় দিয়েছেন। সেই তালিকায় পিছিয়ে নেই ভারতীয় তারকারাও। আনুশকা, প্রিয়াঙ্কা, শাহরুখ থেকে শুরু করে কলকাতার দেব, বনি, কৌশানী, অঙ্কুশসহ অনেকেই রয়েছেন সেই দলে। এবার তাদের সঙ্গে যুক্ত হতে যাচ্ছে নতুন একটি নাম। প্রযোজক-পরিচালক স্বামী রাজ চক্রবর্তীর পথে হাঁটতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

শিগগিরই প্রযোজনায় দেখা যাবে এই অভিনেত্রীকে—সম্প্রতি ভারতীয় গণমাধ্যম এমনটাই প্রকাশ করেছে। শুভশ্রী নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ‘প্রযোজকের মতো’।

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। সংগৃহীত ছবি

ছবিতে দেখা যাচ্ছে, রাজের অফিসের চেয়ারে কালো চামড়ার জ্যাকেট পরে প্রযোজকের ভঙ্গিতে বসে আছেন শুভশ্রী। দেখে মনে হচ্ছে পুরোদস্তুর প্রযোজক তিনি। তার এই ছবি প্রকাশ পেতেই শুভেচ্ছা জানাতে শুরু করেছেন ভক্তরা।

ভারতীয় গণমাধ্যমগুলো জোরালোভাবে দাবি করেছে শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা দেবেন এই অভিনেত্রী। তবে বিষয়টি নিয়ে এখনও তেমন কিছু জানাননি শুভশ্রী।

বিষয়টি নিয়ে তাকে প্রশ্ন করা হলে গণমাধ্যমে বলেন, ‘এখনই সব বললে তো চমক কিছু থাকবে না। সময় হলেই ভক্তরা জানতে পারবেন।’

যদিও বিষয়টিকে অনেকেই নিছক মজা হিসেবেই নিচ্ছেন। তাদের মতে, স্বামীর অফিসে গিয়ে মজার ছলেই এমন ছবি পোস্ট করেছেন শুভশ্রী। আবার অনেকেই বলছেন, এটা আলোচনায় থাকার অংশ মাত্র। তবে শুভশ্রী স্বামী রাজের পথে হাঁটবেন না নিছক মজাতেই বিষয়টি আটকে থাকবে সেটা হয়তো সময়ই বলে দেবে।

ইত্তেফাক/এসকে

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন