শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

যেখানে যেভাবে দেখা যাবে মেসি-রোনালদো দ্বৈরথ

আপডেট : ১৯ জানুয়ারি ২০২৩, ১২:৪৮

ইউরোপ ছেড়ে আরবের মাটিতে পাড়ি জমিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যানচেস্টার ইউনাউইটেড ছাড়ার পর সৌদি আরবের ক্লাব আল-নাসরতে নাম লিখিয়েছেন পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী এই ফুটবলার। রোনালদো সৌদি আরবে গিয়ে আল নাসরের সঙ্গে অনুশীলনও শুরু করেছেন কিছুদিন আগেই। তবে এখনও নতুন ক্লাবের জার্সি গায়ে মাঠে নামা হয়নি সিআর সেভেনের। 

এদিকে, আল নাসরের হয়ে অভিষেকের আগেই সৌদির মাটিতে প্রথমবারের মতো মাঠে নেমে পড়তে হচ্ছে রোনালদোকে। মরুর বুকে রোনালদোর প্রথম ম্যাচের প্রতিপক্ষ আবার মেসি-নেইমার-এমবাপ্পেদের পিএসজি।

সৌদি আরবের দুই ক্লাব আল নাসর অ আল হিলালের ফুটবলারদের নিয়ে গড়া রিয়াদ অলস্টার একাদশের বিপক্ষে একটি প্রীতি ম্যাচে মুখোমুখি হবে পিএসজি। আজ বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দিবাগত রাতে রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে মাঠে গড়াবে মেসি-রোনালদোর এই দ্বৈরথ। 

পিএসজির হয়ে এদিন মাঠে নামবেন মেসি-নেইমার-এমবাপ্পেসহ বড় বড় তারকারা। এদিকে, রিয়াদ অল স্টার একাদশের অধিনায়ক হিসেবে মাঠে নামবেন রোনালদো। দুই বছরেরও বেশি সময় পর একে অন্যের মুখোমুখি হবেন ফুটবলের দুই মহীরুহ মেসি-রোনালদো। তাদের এই লড়াই দেখতে উদগ্রীব হয়ে আছে সমগ্র বিশ্বের ফুটবল প্রেমীরা। 

উত্তেজনাঠাসা এই ম্যাচটি সরাসরি দেখা যাবে বেইন স্পোর্টস চ্যানেলে। এছাড়া পিএসজির সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্টে (ইউটিউব বা ফেসবুক) সরাসরি সম্প্রচার করা হবে মেসি-রোনালদোর এই দ্বৈরথ। আমেরিকার ফুবো টিভিও লাইভ স্ট্রিম করবে ম্যাচটি। 

ইত্তেফাক/এসএস