বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শ্যালিকাকে হত্যার দায় স্বীকার দুলাভাইয়ের

আপডেট : ১৯ জানুয়ারি ২০২৩, ১৬:৩৮

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ১৪ বছরের শিশুর লাশ উদ্ধারের একদিন পর হত্যার কথা স্বীকার করেছেন তার দুলাভাই মঞ্জুর আলী সাগর (২৫)। বুধবার (১৮ জানুয়ারি) তাকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে তিনি তার শ্যালিকাকে হত্যার কথা স্বীকার করেছেন। 

এর আগে মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাতে পুলিশ নিজ ঘর থেকে ওই শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার করে। নিহত সুমাইয়া আক্তার সেতু স্থানীয় বীর মু‌ক্তিযোদ্ধা আব্দুর রহমানের মে‌য়ে। 

অভিযুক্ত সাগর মা‌টিরাঙ্গা পৌরসভার ২ নম্বর ওয়ার্ড নবীনগ‌রের বা‌সিন্দা আকবর আলীর ছেলে। ঘটনার সময় সেতুর মা পা‌শের বা‌ড়ি‌তে ছিলেন। সেতু ঘ‌রে একা‌ ছিলো। সুমাইয়া আক্তার সেতু স্থানীয় বীর মু‌ক্তিযোদ্ধা আব্দুর রহমানের মে‌য়ে।

বুধবার (১৮ জানুয়ারি) নিজ কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার নাইমুল হক জানান,  মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাতে খাগড়াছড়ির মাটিরাঙ্গার আমবাগান এলাকায় নিজ ঘরে শ্যালিকা সেতুর সঙ্গে বাকবিতণ্ডা হয় দুলাভাই মঞ্জুরের। একপর্যায়ে মঞ্জুর ধারালো অস্ত্র দিয়ে সেতুকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পারিবারের কাছে হস্তান্তর করে।

এ ঘটনায় মঙ্গলবার (১৭ জানুয়ারি) নিহতের বাবা আবদুর রহমান মিয়া বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। 

ইত্তেফাক/আরএজে