বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

স্ত্রী, তিন সন্তান, মা-বোনের হত্যাকারীকে খুঁজছে পুলিশ 

আপডেট : ১৯ জানুয়ারি ২০২৩, ১৫:২৩

ব্রাজিলে স্ত্রী, তিন শিশু, তার মা এবং তার বোনকে হত্যার দায়ে অভিযুক্ত সন্দেহভাজন এক ব্যক্তির সন্ধান করছে পুলিশ । বুধবার (১৮ জানুয়ারি) পুলিশ জানায়, ওই ব্যক্তি তার বাবার সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছিলেন বলে অভিযোগ পাওয়া গেছে। খবর এনডিটিভির। 

ব্রাজিলের রাজধানী জেলার তদন্তকারী কর্মকর্তা রিকার্ডো ভিয়ানা এক বিবৃতিতে বলেন, ‘এই শিশুদের বাবা এবং দাদা এখনও বেঁচে আছেন কিনা এবং তারা এই জঘন্য অপরাধের জন্য দায়ী কিনা তা যাচাই করার জন্য তদন্ত চলছে।’

প্রাথমিক প্রতিবেদনে বলা হয়েছে যে একজন ৩৯ বছর বয়সী মহিলা এবং তার তিন সন্তান, স্বামী, শ্বশুর-শাশুড়ি এবং শালীর সাথে নিখোঁজ হয়। 
পরবর্তীতে পরিবারের দুটি গাড়ি গোইয়াস এবং মিনাস গেরাইস রাজ্যে পাওয়া যায়, সেখান থেকে তিন শিশুসহ ছয়জনের দগ্ধ দেহাবশেষ উদ্ধার করা হয় ।

বুধবার বিকেলে, তদন্তকারীরা ফেডারেল ডিস্ট্রিক্টের প্লানাল্টিনা এলাকার একটি বাড়িতে অবস্থিত একটি সপ্তম মৃতদেহ উদ্ধারের কথা জানিয়েছেন।

পুলিশ আরও তারা অপরাধের সঙ্গে জড়িত থাকার সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করেছে। তবে আটক ব্যক্তিরা প্রায় ১৯ হাজার ডলার পেমেন্ট পেয়েছে বলে অভিযোগ করে। তদন্তকারীরা মনে করছে  শিশুটির বাবা এবং দাদা সক্রিয়ভাবে অপরাধে অংশ নিয়েছে এবং পালিয়ে গিয়েছে।

ইত্তেফাক/এএএম