বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাবে তপু ও কিরনকে প্রস্তাব

আপডেট : ১৯ জানুয়ারি ২০২৩, ১৬:০৪

আর্জেন্টিনার ফুটবল ক্লাবে খেলার প্রস্তাব পেয়েছেন বাংলাদেশের দুই ফুটবলার। জাতীয় দলে খেলা ডিফেন্ডার তপু বর্মন এবং অন্যজন হচ্ছে তরুণ ফুটবলার কিরণ। এই দুজনকে আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাব সোল ডে মায়ো থেকে আমন্ত্রণ জানানো হয়েছে। তৃতীয় বিভাগের টরেনো ফেডারেল লিগ।

তপু বর্মন

এটি আঞ্চলিক লিগের খেলা। আঞ্চলিক পর্যায়ে খেলা হবে। বিদেশি কোট রয়েছে। একটি এজেন্টের মাধ্যমে যোগাযোগ করা হয়েছিল সেই মাধ্যমটি বাংলাদেশের দুই ফুটবলারের ব্যাপারে আমন্ত্রণ এনেছে। মার্চ থেকে নভেম্বর পর্যন্ত খেলা। কিন্তু এই দুই ফুটবলার বর্তমানে বসুন্ধরা কিংসের সঙ্গে চুক্তিবদ্ধ। তাই তারা যেতে পারবে কি না, তা নিয়েও সংশয় রয়েছে। এখন লিগের খেলা চলছে। এরপর এএফসি কাপের খেলা রয়েছে কিংসের। এই অবস্থায় কিংস তাদের ফুটবলারদের ছাড়তে পারবে কি না, সেটা নিয়েও প্রশ্ন রয়েছে।

৯০-এর দশকের আগে জার্মানি থেকে আমন্ত্রণ এসেছিল শেখ মো. আসলামের জন্য। দ্বিতীয় বিভাগে একটি ক্লাবে খেলার আমন্ত্রণ এসেছিল বাফুফেতে। কিন্তু সেবার এটি নিয়ে লুকোচুরি হয়েছিল। আসলাম চলে গেলে আবাহনীর স্ট্রাইকিং পজিশনে খেলার মতো দক্ষ স্ট্রাইকার ছিল না। আসলামও ইউরোপে খেলতে যেতে পারেননি।

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন