বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কুমিল্লা ও খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

আপডেট : ১৯ জানুয়ারি ২০২৩, ১৬:৩৪

কুমিল্লা ও খাগড়াছড়িতে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন।

তারা হলেন-কুমিল্লার চান্দিনা উপজেলার কুটুম্বপুর গ্রামের অলিউল্লাহর ছেলে মো. হাবিবুর রহমান (৪০) এবং চট্টগ্রামের ফটিকছড়ির ভুজপুরের দাঁতমারার গ্রামপাড়ার আবুল হোসেনের ছেলে জাহিদুল ইসলাম(২৪)।

কুমিল্লার চান্দিনায় সিএনজি অটোরিকশা ও প্রাইভেটকার সংঘর্ষে অটোরিকশা চালকের মৃত্যু ঘটেছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) সকাল অনুমান ৬টায়  ওই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) ওবায়েদুল হক জানান, সকাল ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকায় ইলিয়টগঞ্জ সিএনজি পাম্প থেকে হাবিব তার অটোরিকশার গ্যাস নিয়ে কুটুম্বপুরে এসে ‘ইউ টার্ন’ নিতেই ঢাকাগামী একটি প্রাইভেটকার ধাক্কা দেয়। এসময় সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক নিহত হন।

এদিকে, খাগড়াছড়ির রামগড়-বারৈয়ারহাট সড়কের চিকনছড়া এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী মো নাসির নিহত এবং জাহিদুল ইসলাম অপর একজন গুরুতর আহত হন।

রামগড় থানার ওসি (তদন্ত) রাজীব কর জানান, বেলা পৌনে ১২টার দিকে ভুজপুরের বাগানবাজারের চিকনছড়া ব্রিজে রামগড়গামী মোটরসাইকেলকে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে মোটরসাইকেল চালক নাসির এবং তার সঙ্গী জাহিদুল গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক নাসিরকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত জাহিদুলকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/আরএজে