বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রোনালদোদের জন্য দুই ঘণ্টা বন্ধ থাকবে পার্ক

আপডেট : ১৯ জানুয়ারি ২০২৩, ১৬:১৬

শুধু রেকর্ড পারিশ্রমিক নয়, সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিয়ে আরো অনেক সুযোগ-সুবিধাই পাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালাদো ও তার পরিবার। বসবাসের জন্য যে প্রাসাদতুল্য বিলাসবহুল বাড়িটি বরাদ্দ দেওয়া হয়েছে, বিলাসী জীবনযাপনের প্রায় সব উপকরণই বাড়িটিতে রয়েছে। সুইমিংপুল, বাচ্চাদের জন্য বিশ্বমানের স্কুল, শপিংমল—সবই রয়েছে বাড়িটির প্রাঙ্গণে। 

রোনালদো ও তার পরিবারকে দেওয়া হচ্ছে বিশেষ নিরাপত্তাও। এবার জানা গেল, সৌদি আরবে আরো একটি উচ্চমার্গীয় সুবিধা ভোগ করছেন রোনালদো ও তার পরিবার। নির্বিঘ্নে ঘুরে বেড়ানোর জন্য রাজধানী রিয়াদের একটি বিশ্বমানের বিনোদন পার্ক রোনালদোদের বরাদ্দ দেওয়া হয়েছে! তাদের জন্য পার্কটি দুই ঘণ্টা বন্ধ থাকবে।মানে রোনালদো ও তার পরিবার যখন পার্কটিতে ঘুরতে যাবেন, তখন দুই ঘণ্টা সাধারণ মানুষ পার্কটিতে ঢুকতে পারবে না। প্রবেশপথে তালা ঝুলিয়ে দেওয়া হবে। দুই দিন আগে রিয়াদের এই সিজন উইন্টার ওয়ান্ডারল্যান্ড পার্কেই বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ও চার সন্তান নিয়ে ঘুরে গিয়েছিলেন রোনালদো। 

তারা যখন পার্কের বিভিন্ন রাইডে চড়ে হৃদয় পুলকিত করেছেন, ততক্ষণ সাধারণ মানুষ ঢুকতে পারেনি! পুরো পার্কেতে দর্শনার্থী ছিলেন শুধু তারাই। সন্তানদের নিয়ে রোনালদো-জর্জিনা জুটি বিভিন্ন রাইডে চড়েছেন, ছবি তুলেছেন, ভিডিও করেছেন। বিশ্বের কোটি কোটি ভক্ত-অনুরাগীর সঙ্গে রোমাঞ্চ ভাগাভাগি করতে পেরে সেই সব ছবি-ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে আপও করেছেন তারা।

 

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন