শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

লোহাগাড়ায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

আপডেট : ১৯ জানুয়ারি ২০২৩, ১৯:৩২

ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধু পরিষদের সদ্য প্রয়াত সভাপতি ডাক্তার এস এ মালেক স্মরণে বুধবার (১৮ জানুয়ারি) চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা বটতলী মোটরস্টেশনে মানুষদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

বিকাল ৪টায় আয়োজিত এ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রিদওয়ানুল হক সুজন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, পদুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুন-অর-রশিদ, আকতার হোসেন ফরিদ, মোহাম্মদ সাজ্জাদ হোসেন, কামাল উদ্দিন, মইনুদ্দিন, বিলাল উদ্দিন, সাইফুল ইসলাম জিয়া, জমির উদ্দিন, আব্দুস সত্তার, হেলাল উদ্দিনসহ অসংখ্য নেতা-কর্মী ও শীতার্ত অসহায় মানুষ। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরার জন্য কম্বলের সঙ্গে প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা সম্বলিত লিফলেটও বিতরণ করা হয়। দেশব্যাপী এ বিতরণ কার্যক্রম আগামী ৩০ জানুয়ারি পর্যন্ত চলমান থাকবে। 

এছাড়াও বৃহস্পতিবার এতিম শিশুদের মধ্যে কম্বল ও লিফলেট বিতরণ করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া কয়েকটি অনুষ্ঠানে উপস্থিত থাকলেও রাজনৈতিক ব্যস্ততার কারণে বেশ কয়েকটি বিতরণ অনুষ্ঠানে যোগ দিতে পারেনি। তার নির্দেশনা ও তত্ত্বাবধানে নেতা-কর্মীরা লোহাগাড়া ও সাতকানিয়ার শীতার্ত গরীব, অসহায়দের মধ্যে কম্বল বিতরণ কার্যক্রম পরিচালনা করছেন। 

বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কার্যালয়ে ৬ জানুয়ারি মাসব্যাপী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন চিকিৎসক ডাক্তার শেখ আব্দুল্লাহ আল মামুন। ফিকামলি তত্ত্বের জনক, বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ মনোবিজ্ঞান সমিতির প্রধান পৃষ্ঠপোষক ড. আবদুল ওয়াদুদ এর সৌজন্যে সারাদেশে এ কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।

ইত্তেফাক/এআই