বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিঞ্জ-এ মায়াশালিকের রেকর্ড

আপডেট : ১৯ জানুয়ারি ২০২৩, ২০:৫৩

গত ১৯ ডিসেম্বর মুক্তি পেয়েছে বিঞ্জ অরিজিনাল ওয়েব ফিল্ম ‘মায়াশালিক’ ওয়েব ফিল্মটির  প্রথম প্রিমিয়ার শো হয়, বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে-এ। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও মিষ্টি হাসির অভিনেত্রী সাদিয়া আয়মান।

এক দুষ্টু মিষ্টি ভালোবাসার গল্প নিয়ে শিহাব শাহীন পরিচালিত বিঞ্জ অরিজিনাল ওয়েব ফিল্ম ‘মায়াশালিক’। বিঞ্জ-এর সাথে এটি শিহাব শাহীনের দ্বিতীয় কাজ হলেও অপূর্বর প্রথম কাজ এটি। 

ওয়েব ফিল্মটিতে অপূর্ব এবং সাদিয়া আয়মান ছাড়াও অভিনয় করেছেন শহীদ্দুজ্জামান সেলিম, ইমতিয়াজ বর্ষণসহ  আরও অনেকে। মুক্তির পর থেকেই দর্শকদের আলোচনার শীর্ষে রয়েছে ওয়েব ফিল্মটি। মূলত রোমান্টিক ঘরানার গল্প হলেও ওয়েব ফিল্মটিকে গতানুগতিক ধারার রোমান্টিক গল্প থেকে আলাদা করা যাবে। রহস্য, সময়, ভালোবাসা আর মায়া এসবের অপূর্ব এক সংমিশ্রণে তৈরী 'মায়াশালিক'। যার ময় আছে সবখানে। 

ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ-এ ‘মায়াশালিক’ ওয়েব ফিল্মটি মুক্তি পাওয়ার পর থেকে এটিদর্শকদের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছে। অন্যদিকে, মুক্তির ৪৮ ঘন্টার মধ্যে ওয়েব ফিল্মটি ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ-এ ১.৮ মিলিয়ন মিনিট ভিউ পেয়েছে। যা বিঞ্জ এর রেকর্ড সংখ্যক ভিউ।  এছাড়াও ওয়েব ফিল্মটি ৯ দিনে বিঞ্জ-এ ১ কোটি ভিউ পেয়েছে। 

ওয়েব ফিল্মটির  অফিসিয়াল গান ‘বলা হয় না’ শিরোনামের  গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান ও মাশা ইসলাম। ওয়েব ফিল্মটি দর্শকদের মাঝে প্রচুর সাড়া ফেলেছে এবং প্রচুর পজিটিভ রিভিউ চলছে।

ইত্তেফাক/এএইচপি

এ সম্পর্কিত আরও পড়ুন