শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

যাত্রীবাহী বাস উল্টে একজন নিহত, গুরুতর আহত ৭

আপডেট : ২০ জানুয়ারি ২০২৩, ১৬:৩৪

রংপুরের পীরগাছা-সুন্দরগঞ্জ আঞ্চলিক সড়কে পিকআপভ্যানকে সাইড দিতে গিয়ে যাত্রীবাহী বাস উল্টে রফিকুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তি নিহত ও ১৫ জন আহত হয়েছেন। আহদের মধ্যে ৭ জনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে পীরগাছা-সুন্দরগঞ্জ আঞ্চলিক সড়কের ইছলারহাট ও গাইবান্ধার সুন্দরগঞ্জের জামালহাটের মধ্যবর্তী স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের নয়াপাড়া গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুন্দরগঞ্জ থেকে একটি যাত্রীবাহী বাস রংপুরের দিকে যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপকে সাইড দিতে গিয়ে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় বাসটি সড়কের ওপর উল্টে গিয়ে ঘটনাস্থলেই রফিকুল ইসলামের মৃত্যু হয়। আহত হন নারী ও শিশুসহ কমপক্ষে ১৫ জন যাত্রী।

রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক ফরিদ আহাম্মদ চৌধুরী বলেন, দুর্ঘটনাস্থল থেকে একজনের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করেছে। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইত্তেফাক/এসকে