শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিচ্ছেদের পরও থেমে নেই অভিযোগ!

আপডেট : ২১ জানুয়ারি ২০২৩, ১৭:২৫

গত বছরের মাঝামাঝি নিজেদের বিচ্ছেদ নিয়ে বেশ কিছুদিন খবরের শিরোনামে ছিলেন জেরার্ড পিকে ও পপ গায়িকা শাকিরা। তবে সময় অনেকটা গড়িয়ে গেলেও এখনও একে অপরের প্রতি ঘৃণা আর তিক্ততার বহিঃপ্রকাশ ঘটিয়ে যাচ্ছেন তারা। সম্প্রতি নিজের নতুন গানে পিকেকে ঠ্যাস মেরে আলোচনায় আসেন শাকিরা। পিকের সমালোচনা করে লেখা গানটি এরইমধ্যে রেকর্ডও গড়ে ফেলেছে। 

তবে গানে সাফল্য পেলেও উল্টো পিকের পরিবার থেকে আসা অভিযোগের মুখোমুখি হতে হচ্ছে শাকিরাকে। শাকিরার বাড়ি থেকে ভেসে আসা গানের আওয়াজে তাদের থাকতে সমস্যা হচ্ছে বলে অভিযোগ করেছেন পিকের মা।

অন্যদিকে নিজের ও পিকের বাড়ির মধ্যে একটি দেওয়াল তুলেছেন শাকিরা! বার্সেলোনায় একই কমপ্লেক্সে বাড়ি রয়েছে পিকে ও শাকিরার। পিকে অবশ্য সেখানে বেশি থাকেন না। তার বাবা-মা থাকেন। এত দিন বাড়ি দুটির মধ্যে কোনো প্রাচীর ছিল না। কিন্তু কিছুদিন আগেই প্রাচীর উঠতে দেখা গেছে।

শাকিরা ও পিকে

বার্সেলোনার একটি সংবাদপত্র জানিয়েছে, শাকিরা সেই প্রাচীর তৈরি করিয়েছেন। তার ফলে বাড়ি দু’টির প্রবেশ পথ আলাদা হয়ে গেছে। বিচ্ছেদের পরে পিকের বাবা-মায়ের মুখও হয়তো দেখতে চাইছেন না শাকিরা। এই কাজ থেকে সেটাই বোঝা যাচ্ছে। অন্যদিকে শাকিরার বিরুদ্ধে অভিযোগ করেছেন পিকের মা।

তিনি জানিয়েছেন, একটি কালো রঙয়ের ম্যানিকুইন তাদের বাড়ির দিকে মুখ করে বসিয়েছেন শাকিরা। ম্যানিকুইনটি দেখে মনে হচ্ছে পিকের। তারা বারবার সেটি সরিয়ে নিতে বললেও শাকিরা সরাননি। এছাড়া প্রায় প্রতিরাতেই নাকি নিজের বাড়িতে পার্টি করছেন শাকিরা। সেখানে পিকেকে খোঁচা মেরে তার গাওয়া গান সজোরে বাজছে। এতে তাদের সমস্যা হচ্ছে। তিনি অভিযোগ করার পরেও শাকিরা সেই কথা শোনেননি বলে অভিযোগ করেছেন পিকের মা।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন