শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

তিন আরোহীকে পিষে মেরে মোটরসাইকেল হিঁচড়ে নিল ১০০ মিটার দূরে

আপডেট : ২২ জানুয়ারি ২০২৩, ১৫:২৪

ভাঙ্গা-খুলনা মহাসড়কের মুনসুরাবাদ বাসস্ট্যান্ডে বাসের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় উত্তেজিত জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়।

রোববার (২২ জানুয়ারি) দুপুরে খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ ও ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা বাসটির আগুন নিয়ন্ত্রণে এনে নিহতের লাশ উদ্ধার করে। এ সময় জনতার হাতে আটক বাসটির সুপারভাইজারকে উদ্ধার করে পুলিশ।

আগুন দিয়ে বাস জ্বালিয়ে দিয়েছেন উত্তেজিত জনতা। ছবি: ইত্তেফাক

দুর্ঘটনায় নিহতরা হলেন, নগরকান্দা উপজেলার ধর্মদী গ্রামের বাকী সেকের ছেলে মাইনুদ্দিন সেক (২৫), তার মেয়ে তাবাসসুম ইনসানা (৮) ও অপরজন মাইনুদ্দিন সেকের নিকট আত্মীয় সৌরভ মাতুব্বর (২০)।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তৈমুর আলম জানান, ভাঙ্গা থেকে মোটরসাইকেলে মাইনুদ্দিন সেক তার কন্যা ও আত্মীয়কে নিয়ে গ্রামের বাড়ি নগরকান্দায় যাচ্ছিলেন। মুনসুরাবাদ বাসস্ট্যান্ডে পৌঁছলে ঢাকাগামী স্টার এক্সপ্রেস পরিবহনের বাসটি মোটরসাইকেল আরোহী তিনজনকে চাপা দিয়ে ১০০ মিটার পর্যন্ত টেনে-হিঁচড়ে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের তিন আরোহী মারা যায়।

আগুন দিয়ে বাস জ্বালিয়ে দিয়েছেন উত্তেজিত জনতা। ছবি: ইত্তেফাক

পরে স্থানীয় জনতা উত্তেজিত হয়ে বাসটিতে আগুন ধরিয়ে দেয়। এতে বাস ও বাসের নিচে থাকা মোটরসাইকেলটি পুড়ে যায়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা তৈমুর আলম আরও জানান, লাশ সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইত্তেফাক/এসকে