বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

দেশের সব উন্নয়নের দাবিদার শেখ হাসিনা: নিক্সন চৌধুরী

আপডেট : ২২ জানুয়ারি ২০২৩, ২২:০৬

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, দেশের সব উন্নয়নের দাবিদার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

রোববার (২২ জানুয়ারি) বিকালে সদরপুরের ভাষানচর ইউনিয়নে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত এইচবিবি করণের ভিত্তি প্রস্তরের ফলক উন্মোচনের সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উদ্বোধনের পর মোনাজাত করছেন নিক্সন চৌধুরী। ছবি: ইত্তেফাক

নিক্সন চৌধুরী বলেন, শেখ হাসিনার আমলে দেশের যে উন্নয়ন হয়েছে তা গত ৩৫ বছরেও হয়নি। পদ্মা সেতু, মেট্রোরেল ও রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রসহ বাংলাদেশের সমস্ত মেগাপ্রজেক্টগুলো ও ফরিদপুর-৪ আসনে যে উন্নয়ন হয়েছে তা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার থাকার জন্যই। আগামীতে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতার আনতে হবে। সকল ক্ষমতার উৎস জনগণ। জনগণই আগামীতে ফরিদপুর-৪ আসনের এমপি নির্বাচিত করবেন। 

নিক্সন চৌধুরী। ছবি: ইত্তেফাক

তিনি বলেন, যারা মহামারী করোনার ও উন্নয়নের সময় জনগণের পাশে ছিলো না। তারা জনগণের ভোট পাওয়ার দাবিদার? না নিক্সন চৌধুরী ভোট পাওয়ার দাবিদার? তার বিবেচনা ফরিদপুর-৪ আসনের জনগণের উপর বিবেচনার দাবি রইলো।

সভায় ভাষানচর ইউনিয়নের চেয়ারম্যান শেখ গোলাম কাউসারের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, উপজেলা যুবলীগের সভাপতি সহিদুল ইসলাম বাবুল, শেখ আব্দুল মান্নান, মাইনদ্দিন মোল্যাসহ অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/পিও